|

ময়মনসিংহের উন্নয়নে একযোগে কাজ করবো- বিভাগীয় কমিশনার

প্রকাশিতঃ ১০:২৬ অপরাহ্ন | জুন ০৬, ২০১৮

ময়মনসিংহের উন্নয়নে একযোগে কাজ করবো- বিভাগীয় কমিশনার

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন রূপকল্প ২০৪১ বাস্তবায়নে প্রশাসনিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গসহ সকল পর্যায়ে কাজ করে যাচ্ছি। ময়মনসিংহের উন্নয়নেও আমরা একযোগে কাজ করে যাব বলেছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন।

৬ জুন বুধবার সার্কিট হাউজে জমকালো আয়োজনে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয় আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে বক্তব্য দেন তিনি।

বিভাগীয় কমিশনার বলেন, আজকের এই ইফতার মাহফিলে ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান, বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদসহ সংসদ সদস্যদের উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু জাতীয় সংসদের বাজেট অনুষ্ঠানের জন্য উনারা উপস্থিত থাকতে পারেননি।

তিনি ইফতার মাহফিলে উপস্থিত রাজনৈতিক, প্রশাসনিক, মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক, সাংবাদিক সকলকে স্বাগত জানান। এরপর দেশ ও জনগণের সুখ-সমৃদ্ধি কামনা করে মোনাজাতে দোয়া পরিচালনা করা হয়।

ময়মনসিংহের উন্নয়নে একযোগে কাজ করবো- বিভাগীয় কমিশনার

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষিবিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. মো: আলী আকবর, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজ নিবাস চন্দ্র মাঝি, জেলা দায়রা জজ ড.আমীর উদ্দিন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোজাম্মেল হক, অতিরিক্ত রেঞ্জ ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূইয়া, জেলা প্রশাসক সুভাষ চন্দ্র বিশ্বাসসহ চার জেলার জেলা প্রশাসকগণ, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সভাপতি এড. জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ এহতেশামুল আলম, বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসক পরিষদ এর মহাসচিব অধ্যপক ডা: এম এ আজিজ, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা মটর মালিক সমিতির সভাপতি ও জেলা পরিষদ প্যানলে চেয়ারম্যান আলহাজ মমতাজ উদ্দিন মন্তা, পৌর মেয়র ইকরামুল হক টিটু, মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ, ময়মনসিংহ বিভাগীয় প্রেসকাব সভাপতি ও দৈনিক মাটি ও মানুষ প্রকাশক সম্পাদক এ এক এম ফখরুল আলম বাপ্পী চৌধুরী, বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধি, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক ও সংস্কৃতিকর্মী এবং বিভিন্ন শ্রেণী-পেশার বিশিষ্টজনরা ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 591
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪