|

ময়মনসিংহের ময়লাকান্দায় বিদেশী পিস্তলসহ ৪ যুবক গ্রেফতার

প্রকাশিতঃ ১০:২৩ অপরাহ্ন | মে ০৩, ২০১৮

ময়মনসিংহের ময়লাকান্দায় বিদেশী পিস্তলসহ ৪ যুবক গ্রেফতার

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের চরকালিবাড়িতে অভিযান চালিয়ে বিদেশী অস্ত্র, গুলি বিপুল পরিমানে দেশীয় অস্ত্রসহ ৪ যুবককে গ্রেফতার করেছে কোতোয়ালী পুলিশ। এসময় তাদের কাছে থেকে একটি বিদেশী পিস্তল ও দুইটি খেলনা পিস্তল, ১ টি গুলি, ১টি ম্যাগজিন এবং বিপুল পরিমান দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৩ মে ) বিকেলে শহরতলীর শম্ভুগঞ্জের ময়লাকান্দা এলাকার একটি বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে যুবকদের অস্ত্রসহ গ্রেফতার করে।

গ্রেফতার হওয়াদের মধ্যে রয়েছেন তিন সহোদর ভাই মোস্তাফিজুর রহমান টুটুল (৩০) সাদিকুর রহমান শাওন (২৬),সাইফুর রহমান শাকিল (২৭), অপরজন মো: হৃদয় ইসলাম (২০)।

জানা যায় ময়লাকান্দা এলাকার রাসেল ফার্মিসির মালিক রাসেল এর কাছ থেকে অস্ত্রের মুখে চাঁদা দাবি করে শাওনসহ তার সন্ত্রাসী বাহিনী। এসময় এলাকাবাসীর প্রতিরোধের মুখে তাদেরকে সকাল ১০ টায় টহল পুলিশের এসআই আনোয়ার এর হাতে তুলে দেয়।

ময়মনসিংহের ময়লাকান্দায় বিদেশী পিস্তলসহ ৪ যুবক গ্রেফতার

পুলিশ তাদের আটক বা গ্রেফতার না করে ছেড়ে দিলে চাঁদাবাজিতে বাধা দেয়ায় সন্ত্রীরা জাকির, প্রেমন, মুন্না নামের তিন যুবককে পিস্তলের বাট দিয়ে আঘাত করে আহত করে বলে জানায় ফার্মেসীর মালিক রাসেল আহম্মেদ। এরপরই বিষয়টি আবার কোতোয়ালী পুলিশকে জানালে ওসি তদন্ত শাকের আহম্মেদের নেতৃত্বে পুলিশ ময়লাকান্দার সুরুজ আলীর বাড়ি ঘেরাও করে তল্লাশি চালায়। এসময় ফ্রীজ থেকে একটি বিদেশী পিস্তল ও ২টি খেলনা পিস্তল,বিপুল পরিমানে দেশীয় ধাড়ালো অস্ত্র উদ্ধার করা হয়।

এসময় ঘটনাস্থলে উত্তেজিত এলাকাবাসীর তোপের মুখে পুলিশ। পরে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আলআমিন অতিরিক্ত পুলিশ মোতায়েন করে আসামিদের গ্রেফতার করে নিয়ে আসতে সমর্থ হন।

কোতুয়ালী মডেল থানার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন এই খবরের সত্যতা নিশ্চিত করেছন।
তিনি জানান, সকালে শহরতলীর ময়লাকান্দা বাজারে একটি ওষুধ ব্যবসা প্রতিষ্ঠানে চাদার দাবীতে পল্লী চিকিৎসক রাসেলকে মারধর ও জিম্মি করার অপরাধে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 500
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪