|

ময়মনসিংহে নাশকতার প্রস্তুতিকালে বিদেশী পিস্তলসহ গ্রেফতার ৫

প্রকাশিতঃ ৩:৪৬ পূর্বাহ্ন | মে ২১, ২০১৮

ময়মনসিংহে নাশকতার প্রস্তুতিকালে বিদেশী পিস্তলসহ গ্রেফতার ৫

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরী থেকে পুলিশের বিশেষ অভিযানে ডাকাতিসহ বড় ধরনের নাশকতার প্রস্তুতিকালে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রসহ ৫ তরুনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি ও ২টি ছুরা উদ্ধার করা হয়।

সোমবার (২১ মে ) মধ্যরাত ১ টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হলেন, নগরীর আকুয়া ওয়ারলেস এলাকার মিঠুন, আরিফ, আকুয়া দক্ষিণ পাড়ার এলাকার সুজন, শরিফ ও রাকিব।

ওসি আশিক জানান, রবিবার (২০ মে) ভোররাতে পুলিশের বিশেষ অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর আকুয়া হাবুন বেপারী মোড় এলাকায় অভিযান চালিয়ে ওই ৫ তরুনকে গ্রেফতার করা হয়। এসময় তাদেরদেহ তল্লাশী চালিয়ে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি ও ২টি দেশীয় ছুরা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, অ‌বৈধ অস্ত্রধারী ও শীর্ষ মাদক ব্যবসায়ী‌দের বিরু‌দ্ধে জেলা পু‌লিশ সুপার নি‌র্দে‌শে গোয়েন্দা পুলিশের এ অ‌ভিযান অব্যাহত থাকবে। তবে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় অস্ত্র আইনে মামলার প্রস্ততি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 560
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪