|

ময়মনসিংহে আ.লীগ, জাপা ও বিএনপির প্রার্থীদের মনোনয়ন দাখিল

প্রকাশিতঃ ৮:৪০ অপরাহ্ন | নভেম্বর ২৮, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহ

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহের ১১ টি আসনের প্রার্থীরা স্থানীয় উপজেলা সহকারী রিটার্নিং ও জেলা রিটার্নিং অফিসারের কাছে বিভিন্ন দলের প্রার্থীরা বিপুলসংখ্যক নেতাকর্মীসহ সকাল থেকে শুরু হয়ে বিকেল পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ছিল নেতাকর্মীদের উপচেপড়া ভিড়।

বুধবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১১ টার পর থেকে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং অফিসার ড. সুভাস চন্দ্র বিশ্বাসের কাছে আ.লীগ, জাতীয় পার্টি ( জাপা) ও জাতীয়তাবাদী বিএনপিসহ বিভিন্ন দলের প্রার্থীরা মনোয়নপত্র জমা দেন।

এদিকে বেলার শুরুতেই জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমাদেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ সদর ৪ আসন থেকে বিএনপির মনোনয়নের চিঠি প্রাপ্ত ডা: এ.জেড.এম জাহিদ হোসেন, ও জেলা দক্ষিন বিএনপির সাধারন সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, বিএনপির সাবেক সংসদ সদস্য দেলোয়ার হোসেন খান দুলু, মুক্তাগাছা ৫ আসনে বিএনপির প্রার্থী জাকির হোসন বাবলু, হালুয়াঘাট আসনের বিএনপির প্রার্থী ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ পিন্সসহ বিএনপির অন্য আসনের প্রার্থীরা।

অন্যদিকে মুক্তাগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দলের মনোনয়নের চিঠি প্রাপ্ত একে.এম খালিদ বাবু, ময়মনসিংহ সদর ৪ আসন ও ত্রিশাল ৭ আসনের মহাজোট থেকে মনোনয়ন প্রাপ্ত এবং জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদের পক্ষে মনোনয়নপত্র জমাদেন দলের সাধারন সম্পাদক ফকরুম ইমাম ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, ফুলপুর ২ আসনে আওয়ামীলীগের মনোনয়নের চিঠি প্রাপ্ত শরীফ আহমেদসহ দলের অন্যান প্রার্থীরা।

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা: জাহিদ হোসেন মনোনয়ন জমা দেওয়া পর সাংবাদিকদের বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু হলেই বিএনপি ক্ষমতায় আসবে বা নির্বাচনে জিতবে। নির্বাচনের সুষ্ঠু হলে প্রতিটি ভোট খালেদা জিয়াকে মুক্ত করে আনবে এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবে। সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি আমরা। ইনশাল্লাহ ধানের শীষের জয় নিশ্চিত।

মহাজোটের মনোনয়ন জমা শেষে জেলা আ.লীগের সাধারন সম্পাদক এড মেয়াজ্হপম হোসেন বাবুল বলেন, মহাজোট থেকে বেগম রওশনকে মনোনয়ন দেওয়া হয়েছে। দলের নেত্রী শেখ হাসিনা কেন্দ্র থেকে আমাদের নির্দেশ দিয়েন মহাজোটের পক্ষে মাঠে কাজ করার জন্য। তাই মহাজেটের জয় নিশ্চিত করেই ঘরে ফিরবো ইনশাল্লাহ।

দেখা হয়েছে: 578
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪