|

ময়মনসিংহে আ.লীগ নেতা অণুকে গণসংবর্ধনা

প্রকাশিতঃ ১০:৪৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০১৮

ময়মনসিংহে আ.লীগ নেতা অণুকে গণসংবর্ধনা

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

বাংলাদেশ আওয়ামীলীগের নবগঠিত ময়মনসিংহ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়ায় তৃনমূল আওয়ামীলীগের অন্তঃপ্রাণ মোঃ শরীফ হাসান অণুকে গণসংবর্ধনা জানিয়েছে স্থানীয় আওয়ামীলীগসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বন্ধুমহল। এসময় এই নেতাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর আরকে মিশন রোড শিকদার বাড়ি এলাকায় স্থানীয় এলাকাবাসী ও বন্ধুমহলের উদ্যোগে অণুকে এ সংবর্ধনা দেয়া হয়।

জানা যায়, ২০১৩ সালের সেপ্টেম্বরের শুরুর দিকে প্রস্তাবিত কমিটি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রে জমা দেবার পর গত মঙ্গলবার (১৮ সেপটেম্বর) জেলা আওয়ামীলীগের ৭৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। এর আগে অণু ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক পদে ছিলেন।

ময়মনসিংহে আ.লীগ নেতা অণুকে গণসংবর্ধনা

অনুষ্ঠানে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শরীফ হাসান অণু বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসলে সকল মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে। আর বিএনপি সরকার ক্ষমতায় থাকলে জঙ্গির দেশে পরিনত হয় এই দেশ। তাই আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। তাহলে এদেশ উন্নত দেশে পরিনত হবে।

এসময় সংবর্ধণা দেওয়ার জন্য সংগঠনের সকল নেতাকর্মী ও বন্ধুদের ধন্যবাদসহ বঙ্গবন্ধুর আদর্শে ময়মনসিংহ আওয়ামীলীগকে আরো গতিশীল করার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সহযোগিতা করার জন্য আহবান জানান দলের এই নেতা।

ময়মনসিংহে আ.লীগ নেতা অণুকে গণসংবর্ধনা

আলহাজ্ব আমিনুল ইসলাম শিকদার বাবুলের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হাজী মসিবুল ইসলাম। আয়োজনে ছিলেন মোঃ মেজবাহুল আলম রতন, এ. কে. এম মিনহাজ উদ্দিন খোকন, হাফিজুর রহমান টিপু, তরিকুল ইসলাম শিবলী, মীর্জা আফতাব, হারুনঅর রশিদ, আব্দুল কাদির হেলাল, নজরুল ইসলাম, আকরাম হোসেন ফারুক, প্রফেসর শাহীন আজাদ।

ময়মনসিংহে আ.লীগ নেতা অণুকে গণসংবর্ধনা

দেখা হয়েছে: 580
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪