|

ময়মনসিংহে কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ৯:৩৪ অপরাহ্ন | মে ০৯, ২০১৮

ময়মনসিংহে কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের ফুলপুর উপজেলার পৌর এলাকায় পূর্বশত্রুতার জের ধরে সাদিকুর রহমান (৪০) নামে এক পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। সে পৌরসভার চরপাড়া ১ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর বলে জানা গেছে।

বুধবার (৯ মে ) রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার পৌর শহরের গুদারিয়া এলাকার সরকারি খাদ্য গুদামের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলার কাজিয়াকান্দা এলাকার ছাত্রলীগ নেতা মিলনের সঙ্গে দীর্ঘদিন ওয়ার্ড কাউন্সিল সাদিকের বিরোধ চলে আসছিল। সেই পূর্বশত্রুতার জেরধরেই মিলনের লোকজন খাদ্য গুদামের সামনে সাদিকের উপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়েছে। তখন স্থানীয় লোকজন তার ডাক চিৎকারে এগিয়ে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক সাদিককে মৃত ঘোষনা করেন।

ফুলপুর মডেল থানার ওসি একে এম মাহবুব আলম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনটি পূর্ব শত্রুতার জেরধরেই হয়েছে। পুলিশ পাঠিয়ে সাদিকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

এঘটনায় এখনো জরিত কাউকে আটক করা হয়নি। জরিতদের গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে। বিস্তারিত আরও পরে জানাবেন বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

দেখা হয়েছে: 478
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪