|

ময়মনসিংহে ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনের মতবিনিময়

প্রকাশিতঃ ১১:২৩ অপরাহ্ন | নভেম্বর ২৯, ২০১৯

ময়মনসিংহে ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনের মতবিনিময়

মোঃ কামাল, ময়মনসিংহঃ বাংলাদেশ ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন ময়মনসিংহ জেলা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ নভেম্বর) সকালে নগরীর চরপাড়ায় সালতানা রেস্টুরেন্টের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় সংগঠনের ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ডা: হরিকিশোর রায়ের সভাপতিত্বে ও এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম মাসুমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক মনিরুজ্জামান ভূঁইয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ডা: এ বি এম হারুন, মহাসচিব ডা: মো: মাইনুল আহাসান, কোষাধ্যক্ষ ডা: খোন্দকার রাহাত হোসেন। এছাড়াও মতবিনিময় সভায় ময়মনসিংহ জেলা শাখার সহ-সভাপতি শাহজালাল হৃদয়, যুগ্ন সাধারন সম্পাদক মনসুর আলম চন্দন, প্রচার সম্পাদক মো: ইমরান জামান বাবুসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অনুষ্টানে বক্তারা কেন্দ্রীয় কমিটির নেতাদের কাছে তাদের বিভিন্ন সমস্যাগুলো তুলে ধরেছেন ও ক্লিনিক ডায়াগনস্টিক মালিকদের যাতে অযৌক্তিক হয়রানি না করা হয় সেদিকে দৃষ্টি দেয়ার আহ্বান জানান।

মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা শাখার সাধারন সম্পাদক ডা: এইচ এ গোলন্দাজ তারা।

দেখা হয়েছে: 686
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪