|

ময়মনসিংহে গনমাধ্যম কর্মীদের নিয়ে এসপির ইফতার মাহফিল

প্রকাশিতঃ ১০:১৮ অপরাহ্ন | মে ২৪, ২০১৮

ময়মনসিংহে গনমাধ্যমকর্মীদের নিয়ে এসপির ইফতার মাহফিল

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহে কর্মরত বিভিন্ন ইলেক্টনিক্স ও প্রিন্ট মিডিয়ার গনমাধ্যমকর্মীদের নিয়ে জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন।

বৃহস্পতিবার (২৪ মে) সন্ধ্যায় নগরীর সাহেব কোয়ার্টার এলাকায় পুলিশ সুপারের বাসভবনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে বিকেল থেকে কওমী মাদ্রাসার ক্ষুদে শিক্ষার্থীরা হামদনাথ ও গজল পরিবেশন করেন। পরে দোয়া মাহফিলে রমজানের উদ্দেশ্যগুলো নিয়ে ইমাম সাহেব কুরআন ও হাদিসের আলোকে সারগর্ভ আলোচনা করে করেন।

জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সভপতিত্বে ইফতার মাহফিলে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং জেলায় কর্মরত বিভিন্ন ইলেক্টনিক্স ও প্রিন্ট মিডিয়ার গনমাধ্যমকর্মীরা।

জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস বক্তব্যে বলেন, পৃথিবী সৃষ্টি থেকে সিয়াম পালনিয়। রোজা আমাদের ভালো কাজের শিক্ষা দিতে অনুপ্রানিত করে।

ময়মনসিংহে গনমাধ্যমকর্মীদের নিয়ে এসপির ইফতার মাহফিল

এদিকে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, পৃথিবীতে সবচেয়ে বড় যুদ্ধ হচ্ছে নিজের নফস কিংবা আত্মার ইচ্ছার বিরুদ্ধে যুদ্ধ করা। সেই প্রকৃত মুসলমান যে নিজের নফসের প্ররোচনা ও ইচ্ছাকে পরাজিত করে আল্লাহ পাকের দেয়া জীবন যাপন করতে সক্ষম হয়। সিয়াম সাধনায় নিজের নফসের সাথে যুদ্ধ করে সারা বছর সেই মতো চলতে পারাটাই হবে জয়। এরপর ইমাম সাহেব দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ শান্তি সমৃদ্ধি কামনা করে মোনাজাত করেন।

দেখা হয়েছে: 456
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪