|

ময়মনসিংহে গরুর হাট নিয়ে দু’গ্রুপেরর সংঘর্ষ

প্রকাশিতঃ ১০:৩৪ অপরাহ্ন | অগাস্ট ১৬, ২০১৮

ময়মনসিংহে গরুর হাট নিয়ে দু'গ্রুপেরর সংঘর্ষ

কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের চাড়ালপাড়া এলাকায় গরুর হাট বসাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় দু’গ্রুপেরই ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলেন, মহানগর আওয়ামী যুবলীগের সদস্য ইফফাত হাসান রিজন, যুবলীগকর্মী মুস্তুসহ অজ্ঞাত আরও ৩ জন। আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

বৃহস্পতিবার (১৬ আগস্ট ) দুপুরে সদর উপজেলার চাড়ালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, একই এলাকার শেখান্দর বাহিনীর লোকজনের সঙ্গে মহানগর আওয়ামী যুবলীগের সদস্য ইফফাত হাসান রিজনের সমর্থকদের মধ্যে গরুর হাট বসা নিয়ে কথা কাটাকাটি হয়। পরে শেখান্দরের লোকজন আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে রিজনের সমর্থকদের উপর হামলা চালায়। এসময় রিজনসহ বেশ কয়েকজন আহত হয়। খবর পেয়ে কোতোয়ালী মডেল থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আরও জানা যায়, চাড়ালপাড়া এলাকায় শেখান্দর বাহিনীর তন্ডবে এলাকার মানুষ অতিষ্ঠ। কয়েক দিন পরপরই এই বাহিনীর লোকজন এলাকার নিরহ মানুষের উপর তান্ডব চালায়। দীর্ঘ দিন ধরে ওই এলাকায় চাঁদা থেকে শুরু করে মানুষের জমি জমা জবর দখল করে আসছে। তবে অপ্রিতিকর পরিস্থিতি এরাতে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন এলাকাবাসী।

কেতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান এই খবরের সত্যতা নিশ্চিত কর বলেন, এলাকায় পরিস্থিতি এখন নিয়ন্ত্রন। অপ্রিতিকর পরিস্থিতি এরাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এঘটনায় অজ্ঞাত একজনকে আটক করা হয়েছে।

ময়মনসিংহে গরুর হাট নিয়ে দু'গ্রুপেরর সংঘর্ষ

দেখা হয়েছে: 563
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪