|

ময়মনসিংহে জুয়ার বোর্ডে ডিবি’র অভিযান, পৌর কাউন্সিলসহ গ্রেফতার ১৪

প্রকাশিতঃ ১০:৩০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২০, ২০২০

ময়মনসিংহে জুয়ার বোর্ডে ডিবি’র অভিযান, পৌর কাউন্সিলসহ গ্রেফতার ১৪

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় জুয়া খেলার বোর্ডে গোয়েন্দা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে পৌর কাউন্সিলর আব্দুল্লাহ আল ফারুক মল্লিকসহ ১২ জন জুয়ারিকে গ্রেফতার করেছে।

এসময় তারা হালুয়াঘাট-ধোবাউড়া সড়কের পৌর শহরের একটি অটোরিকশা গ্রেরেজের বিতর জুয়া খেল ছিলেন। কাউন্সিলর আব্দুল্লাহ আল ফারুক মল্লিকেরর বাড়ি আকনপাড়া গ্রামে। সে পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর বলে জানা গেছে।

অন্যদিকে নগরীর কাচারীঘাট থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ শান্ত মিয়া (২২)ও প্রান্ত মিয়া (২৩) নামে আরও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাতে হালুয়াঘাট উপজেলার পৌর শহরের কংশ বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে টাকার বিনিময়ে তাস দিয়া জুয়া খেলারত অবস্থায় পৌর কাউন্সিলরসহ ১২ জন জুয়ারিকে গ্রেফতার করা হয়।

তারা হলেন, তাজুল ইসলাম (৩৫), মোঃ আল আমিন (২৫), মোঃ জাকির হোসেন (৩৫), মোঃ নুরুল আমিন (২৮), আমজাদ হোসেন (৪০), আঃ রাজ্জাক (৩৫), মনির হোসেন(৩২), ফজলুল হক (৪০), মোঃ আনোয়ার হোসেন আনার (৩৬), মোঃ শফিকুল ইসলাম (৩২), আব্দুল্লাহ আল ফারুক মল্লিক (৪২), আবুল কালাম আজাদ (৩৫)।

অন্যদিকে নগরীর কাচারীঘাট এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলেন, নগরীর কাশর এলাকার মোঃ শান্ত মিয়া (২২) ও মোঃ প্রান্ত মিয়া (২৩)। আজ দুপুরে তাদের সবাইকে ময়মনসিংহের আদালতে সোর্পদ করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 424
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪