|

ময়মনসিংহে টাকার জন্য ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশিতঃ ৭:৪৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০১৮

Mymensingh-ময়মনসিংহ

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহ সদর উপজেলার বাগেরকান্দা বাঘমারা এলাকায় বাবার মুক্তিযোদ্ধা ভাতার টাকার জন্য বড় ভাই লাল মিয়াকে (৬০) পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে ছোট ভাই রফিকুলের বিরুদ্ধে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে কেতোয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্র জানায়, নিহত লাল মিয়ার বাবা ছিলেন একজন মুক্তিযোদ্ধা। প্রায় ১৫ বছর আগে তার বাবা মৃত্যুবরণ করেন। এই মুক্তিযোদ্ধার ভাতা উত্তোলন করতে যাবতীয় ব্যবস্থা করেন বড় ছেলে লাল মিয়া। কিন্তু ভাতা ভাগাভাগি নিয়ে ছোট ভাই রফিকুলের সঙ্গে দ্বন্দ্ব তৈরি হয়।

এরই জেরধরে গত মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) নিজ বাড়ির সামনে লাল মিয়াকে পথরোধ করে পিটিয়ে আহত করে রফিকুল ও তার শ্যালক আনন্দ।পরে স্থানীয় স্বজনরা লাল মিয়াকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেন। ভর্তির পরদিন বুধবার (১২ সেপ্টেম্বর) চিকিৎসা শেষে তাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়।

কিন্তু বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) মধ্যরাতে নিজ বাড়িতে মারা যান লাল মিয়া। শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকালে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

কোতোয়ালি মডেল থানার ইন্সপেক্টর অপারেশন খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। এই হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে।

দেখা হয়েছে: 577
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪