|

ময়মনসিংহে ট্রেন ও মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত

প্রকাশিতঃ ১১:২৬ অপরাহ্ন | জুলাই ০৮, ২০১৮

ময়মনসিংহে ট্রেন ও মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত

মো: কামাল হোসেন, ময়মনসিংহ
ময়মনসিংহ নগরীতে মটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়ে একটি লোকাল ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত হয়েছে। এসময় মটরসাইকেল ও ট্রেনে আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনেন। এতে ময়মনসিংহ-জামালপুর রোডে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ফলে বিভিন্ন স্টেশনে আটকা পড়েছে কমিউটার, যমুনা, ধলেশ্বরী ট্রেনসহ বেশ কয়েকটি ট্রেন।

রবিবার (৮ জুলাই ) রাতে দেওয়ানগঞ্জ থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়ে আসা ট্রেনটি ময়মনসিংহ নগরীর মিন্টু কলেজ এলাকায় পৌছলে এ দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহ রেলওয়ে স্টেশন মাস্টার জহিরুল হক এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, রবিবার রাত ৮ টার দিকে দেওয়ানগঞ্জ থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগ্রামী লোকাল একটি ট্রেনটি নগরীর মিন্টু কলেজ এলাকায় পৌঁছলে এক মোটর সাইকেল আরোহী রাস্তা পারাপারের সময় ট্রেনের সামনে পড়ে যায়। এসময় ট্রেনের ধাক্কায় মোটর সাইকেলে আগুন ধরে যায় এবং ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত হয়।

তিনি আরও জানান, উদ্ধারকারী ট্রেনকে খবর দেয়া হয়েছে। লাইন মেরামত করতে কমপক্ষে ২/৩ ঘন্টা সময় লাগবে। ময়মনসিংহ-জামালপুর রোডের বিভিন্ন স্টেশনে আটকা পড়েছে বেশ কয়েকটি ট্রেন।

দেখা হয়েছে: 699
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪