|

ময়মনসিংহে নিখোঁজের ৭ দিনপর স্কুলছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৮:২৫ অপরাহ্ন | জুন ১৭, ২০১৮

ময়মনসিংহে নিখোজের ৭ দিনপর স্কুলছাত্রের লাশ উদ্ধার

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের ভালুকা উপজেলা এলাকায় নানু বাড়ি বেরাতে এসে নিখোজ হওয়ার ৭ দিনপর শালবন থেকে রিফাত (১০) নামে এক স্কুলছাত্রের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশু রিফাত ফুলবাড়ীয়া উপজেলার এনায়েতপুর ইউনিয়নের শুয়ায়েতপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে। সে দ্বিতীয় শ্রেণীর ছাত্র বলে জানা গেছে।

রবিবার (১৭ জুন) বিকেল ৬ টার দিকে উপজেলার উথুরা ইউনিয়নের নারাঙ্গী এলাকার একটি শালবন থেকে ওই শিশুর গলিত মরদেহ উদ্ধার করা হয়।

ভালুকা মডেল থানার ওসি ফিরুজ তালুকদার এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তবে পুলিশ বলছে, নিখোঁজের দিন ছেলেটির হাতে দামি একটি মোবাইল ফোন ছিল। সেই ফোনকে কেন্দ্র করেই এই হত্যাকান্ড ঘটতে পারে বলে পুলিশের ধারনা।

ময়মনসিংহে নিখোজের ৭ দিনপর স্কুলছাত্রের লাশ উদ্ধার

এবিষয়ে ভালুকার গনমাধ্যমকর্মী মোমিনুল ইসলাম জানান, উপজেলার উথুরা ইউনিয়নের বনগা গ্রামে গত শুক্রবার (৮ জুন) রিফাত তার নানু বাড়িতে বেরাতে আসছিল। পরে ২ দিনপর গত রবিবার (১০ জুন) সকালে সে নিখোঁজ হয়। স্বজরা সারাদিন খোঁজ করেও তার কোন সন্ধান না পেয়ে একই দিন বিকেলে ভালুকা মডেল থানায় একটি সাধারন ডাইরী (জিডি) করেন।

তিনি আরও জানান, আজ রবিবার বিকেলে স্থানীয়রা বনের বিতরে গাছ থেকে আম পারতে আসলে লাশের দুরগন্ধ পায়। পরে তারা কাছে গিয়ে দেখতে পায় একটি শিশুর গলিত মরদেহ পরে আছে। কিন্তু শিশুটির হাত ও পা ছাড়া শরীরের অনেক অংশই পচে গলে গিয়েছে। খবর পেয়ে পুলিশ ওই শিশুর মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

দেখা হয়েছে: 463
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪