|

ময়মনসিংহে পানিতে ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশিতঃ ৯:৫২ অপরাহ্ন | জুলাই ২৯, ২০১৮

ময়মনসিংহে পানিতে ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার পল্লীগ্রামের এক মৎস্য খামারে গোসল করতে গিয়ে সিজান (৭) ও আরাফাত (৬) নামে দুই স্কুলছাত্র পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা উপজেলার কালদহ পূর্বপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। তবে এরা দুই শিশু সহপাঠি ছিলেন বলে জানা গেছে।

রবিবার (২৯ জুলাই ) দুপুরে উপজেলার কালাদহ ইউনিয়নের পাটিরা উত্তর পাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে ফুলবাড়িয়া থানার এস আই সাইদুর রহমান জানান, কালাদহ ইউনিয়নের পাটিরা উত্তর পাড়া গ্রামের মিন্টু মিয়ার ছেলে সিজান (৭) ও পাশ্ববর্তী বাড়ির উয়ালিউল্লাহর ছেলে আরাফাত (৬) একে অপরের সহপাঠি। দুজনে একই বিদ্যালয়ের ১ম শ্রেণির শিক্ষার্থী। তারা দুজনই আজ দুপুরে স্কুল ছুটির পর গুড়ি গুড়ি বৃষ্টির সময় বাড়ির পাশে জনৈক সফি মোল্লার মৎস্য খামারের পুকুরে গোসল করতে যায়।

কিন্তু সাতার না জানায় পানিতে তলিয়ে যায় ওই দুই শিক্ষার্থী। বৃষ্টির পর মৎস্য খামারের মালিক দুই শিশুকে পানিতে ভাষতে দেখে ডাক চিৎকার দিলে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় আছিম বাজারে চিকিৎসকের কাছে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষনা করেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 1979
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪