|

ময়মনসিংহে প্রতিমা বিসর্জনের প্রস্তুতিকালে কলেজ শিক্ষার্থীকে হত্যা

প্রকাশিতঃ ৩:১৭ পূর্বাহ্ন | অক্টোবর ০৯, ২০১৯

ময়মনসিংহে প্রতিমা বিসর্জনের প্রস্তুতিকালে কলেজ শিক্ষার্থীকে হত্যা

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ নগরীর গোলপুকুরপাড় পূজা মন্ডপের পাশে এক কলেজ শিক্ষার্থীকে ছুড়িকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার শিকার ওই শিক্ষার্থীর নাম শাওন ভট্টাচার্য (২১)। সে ময়মনসিংহ কমার্স কলেজের ২য় বর্ষের ছাত্র বলে জানা গেছে।

ঘটনা সূত্রে জানা গেছে, ৯ অক্টোবর রাত সাড়ে নয়টার দিকে গোলপুকুরপাড় পূজা মন্ডপে প্রতিমা বিসর্জনের জন্য প্রস্তুতির সময় শাওনসহ অনেকেই আনন্দ করছিলো। ওই সময় কে বা কারা শাওনের বুকে ছুড়িকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়।

স্থানীয়রা মুমূর্ষু শাওনকে আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে আসেন জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন।

তিনি বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে জিগ্যাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে সন্দেহ করা যাচ্ছে, নাচানাচির সময় একে অপরের সাথে বাকবিতন্ডায় হত্যাকান্ডটি ঘটে থাকতে পারে। ঘটনার অধিকতর তদন্ত শেষে সার্বিক বিষয় সম্পর্কে জানা যাবে বলেন পুলিশ সুপার।

নিহত শাওন ভট্টাচার্য নগরীর ব্রাহ্মপল্লি এলাকায় ভাড়া বাসায় থাকে। তার পিতা শুভাশীষ ভট্টাচার্য বলেন, কারা কেন আমার ছেলেকে হত্যা করেছে আমি কিছুই জানি না। আমি আমার ছেলের হত্যাকারীদের বিচার চাই। এসময় কান্নায় ভেঙ্গে পড়েন নিহত শাওনের মা।

দেখা হয়েছে: 586
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪