|

ময়মনসিংহে ফেন্সিডিল ও ইয়াবাসহ গ্রেফতার ৪

প্রকাশিতঃ ১০:৩৫ অপরাহ্ন | ডিসেম্বর ২০, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহঃ

ময়মনসিংহ ডিবি’র পৃথক অভিযানে ৫৫ বোতল ফেন্সিডিল ও ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৪ জনকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীরা হলেন, মোছাঃ জামিলা বেগম (৪০),লুৎফর রহমান (৩২),মোঃ মেহেদী হাসান বাপ্পি (২৫),মোঃ ওমর ফারুক (৩০)।

জানা যায়, ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা ডিবি শাহ কামাল আকন্দ, পিপিএম নির্দেশে ক্রমে এসআই(নিঃ) আক্রাম হোসেন, এসআই(নিঃ) আব্দুল জলিল, এএসআই(নিঃ) মোঃ আব্দুল খালেক, এএসআই(নিঃ) সুজন চন্দ্র সাহা সংগীয় ফোর্সসহ ইং ১৯/১২/১৮ তারিখ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে পাটগুদাম ব্রীজ মোড় হতে ৫৫ বোতল ফেন্সিডিল মাদক ব্যবসায়ী মোছাঃ জামিলা বেগম (৪০), লুৎফর রহমান (৩২), গ্রেফতার করেন।

পৃথক আরেকটি অভিযানে এসআই মোঃ মোবারক হোসেন ও এসআই মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ত্রিশাল থানাধীন বৈলর এলাকা হইতে ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ মেহেদী হাসান বাপ্পি (২৫), মোঃ ওমর ফারুক (৩০), গ্রেফতার করা হয়।

গোয়েন্দা সংস্থা ডিবি শাহ কামাল আকন্দ পিপিএর সতত্যা নিশ্চিৎ করে বলেন আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় ও ত্রিশাল থানায় মামলা হয়েছে। বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। আমাদের অভিযান অব্যহত রয়েছে।

দেখা হয়েছে: 513
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪