|

ময়মনসিংহে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

প্রকাশিতঃ ৯:০৮ অপরাহ্ন | মার্চ ১৭, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহে নানা আয়োজনে পালিত হচ্ছে প্রয়াত রাস্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস। শনিবার (১৭ মার্চ ) সকাল ৮ টায় জন্মদিন উপক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে পুস্পার্ঘ অর্পন করেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান।

এরপর একটি র‍্যালী বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে টাউন গিয়ে সমাপ্ত হয়। পরে জেলা প্রশাসনের আয়োজনে তারেক স্মৃতি অডিটোরিয়ামে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা, ও বঙ্গবন্ধুর জীবনি নিয়ে আলোচনা সভা হয়েছে।

এসব কর্মসুচীতে প্রধান অতিথি হয়ে অংশ গ্রহন করেন, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান। বিশেষ অতিথি ছিলেন, বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন, ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত ডিআইজি ড আক্কাস উদ্দিন ভুয়া, জেলা প্রশাসক ড শুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, পৌর মেয়র ইকরামুল হক টিটু প্রমুখ।

এদিকে, সকাল ৮ টার দিকে নগরীর টাউন হল মাঠে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পন করেন, ধর্মমন্ত্রী, বিভাগীয় কমিশনার, রেঞ্চ ডিআইজি, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা ও মুক্তিযোদ্ধা সংসদ।

এ ছাড়া জেলা পুলিশেী উদ্যোগে পুলিশ লাইনস মাঠে আলাদা আলোচনাসভা অনুষ্ঠিত হয়। অন্যদিকে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন নানা আয়োজনে দিবসটি উদযাপন করছে বলে জানা গেছে।

দেখা হয়েছে: 520
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪