|

ময়মনসিংহে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিতঃ ৩:৩২ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২২, ২০১৯

ময়মনসিংহে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ নগরীতে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ মাদক ও অস্ত্র বিরোধী অভিযান চলাকালে গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আঃ রশিদ (৫০ ) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। পুলিশের দাবি, সে নগরীর শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ছিল।

তার বিরুদ্ধে মাদক, সন্ত্রাসী ও বিস্ফোরকসহ ৭ টিরও অধিক মামলা রয়েছে। এসময় তার কাছ থেকে ১টি পাইপগান, গুলির খোসা, ও ১০০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। এছাড়াও তিনি পুলিশের কাছ থেকে পলাতক এবং ওয়ারেন্ট ভুক্ত আসামি ছিলেন। নিহত ব্যাক্তি নগরীর পুরাতন ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকার আঃ রফিকের ছেলে বলে জানা গেছে।

এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের ২ পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) মধ্যরাতে নগরীর পুরাতন ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকার হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ মাঠে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার মধ্যরাতে ডিবি ওসি এবং ওসি তদন্তের নেতৃত্বে ডিবি’র দুইটি চৌকশ টিম পুরাতন ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় বিশেষ মাদক ও অস্ত্র বিরোধী অভিযান চলাকালে গোপন সংবাদ পায় যে, হোমিও কলেজে মাদক ব্যবসায়ীরা মাদক ক্রয়-বিক্রয় করিতেছে। তখন ওই সংবাদের ভিত্তিতে ডিবি’র দুইটি টিম ঘটনাস্থলে পৌছলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে ইট, পাটকেল নিক্ষেপসহ এ্যালোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে। তখন পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে।

তিনি আরও জানান, এ সময় গুলা গুলির একপর্যায়ে অজ্ঞাত মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। তবে পলাতক মাদক ব্যবসায়ীদের গুলিতে আঃ রশিদ গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, রশিদ পুলিশের ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি ছিলেন। তার বিরুদ্ধে মাদক, সন্ত্রাসী ও বিস্ফোরকসহ ৭ টিরও অধিক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ১টি পাইপগান, গুলির খোসা ও ১০০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 346
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪