|

ময়মনসিংহে বিএনপি’র বিক্ষোভে পুলিশের বাঁধা

প্রকাশিতঃ ৪:৩৮ অপরাহ্ন | মে ০৭, ২০১৮

ময়মনসিংহে বিএনপি'র বিক্ষোভে পুলিশের বাঁধা

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি ও তার সু-চিকিৎসার দাবিতে মহানগর বিএনপি বিক্ষোভ মিছিল করেছে। এসময় বিক্ষোভ মিছিলে পুলিশ বাঁধা দিয়ে ব্যানার গুছিয়ে নিতে বলে নেতাকর্মীদের। তখন পুলিশ তাদের ব্যানার কেড়ে নেয় বলে অভিযোগ নেতাদের।

সোমবার (৭ মে) দুপুরে নগরীর নতুন বাজারের হরিকিশোর রায় রোডস্থ এলাকায় মিছিলটি বের হতেই পুলিশ এতে বাঁধা দেয়। পরে আর মিছিল করতে পারেনি নেতাকর্মীরা। তখন নেতাকর্মীদের হাতে থাকা ব্যানারটি কেড়ে নেয় পুলিশ। এসময় মিছিলে থাকা নেতাকর্মীরা ছত্রবঙ্গ হয়ে চলে যায়।

মহানগর বিএনপি’র সভাপতি একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে, উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, জেলা যুবদল সভাপতি শামীম আজাদ, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শহিদুল আমিন খসরু প্রমুখ।

এবিষয়ে জেলা যুবদলের সভাপতি শামীম আজাদ দুঃখ প্রকাশ করে বলেন, আন্দোলনে নামলেই পুলিশ আমাদের বাঁধা দেয়। সাথে ব্যানারও কেড়ে নেয়।

ময়মনসিংহে বিএনপি'র বিক্ষোভে পুলিশের বাঁধা

আজ খা‌লেদা জিয়ার মু‌ক্তি ও তার সু‌-চি‌কিৎসার দাবী‌তে দেশব্যাপী বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বি‌ক্ষোভ মিছিল ও সমা‌বেশ হওয়ার কথা ছিল। কিন্তু মিছিলটি রাস্তায় নামার সাথে সাথে পুলিশ নেতাকর্মীদের বাঁধা দিয়েছে। তখন পুলিশ তাদেরকে ব্যানার গুছিয়ে নিতে বলেন। পরে নেতাকর্মীরা বারাবারি না করে শান্তিপূর্ণ ভাবে বিক্ষোভ মিছিলের সমাপ্ত ঘোষনা করেন। এসময় পুলিশ তাদের ব্যানার ছিনিয়ে নিয়েছে বলেও অভিযোগ করেন শামীম।

তিনি আরও বলেন, আ’লীগ সরকার ভয় পেয়ে বিএনপি’র নেতাকর্মীদের মাঠে নামতে দেয় না। তারা জানেন বিএনপি মাঠে নামলে তাদের পক্ষে জনগন থাকবে না। তাই তারা পুলিশ দিয়ে আন্দোলন থামাতে চাচ্ছে। তবে পুলিশ দিয়ে বিএনপি’র আন্দোলন থামানো যাবেনা। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি না দিলে দেশব্যাপী কঠোর আন্দোলনের হুসিয়ারী দিয়েছেন জেলা যুবদলের এই নেতা।

দেখা হয়েছে: 491
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪