|

ময়মনসিংহে বিভিন্ন কর্মসূচীতে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিতঃ ৪:৪৪ অপরাহ্ন | অগাস্ট ১৫, ২০১৮

ময়মনসিংহে বিভিন্ন কর্মসূচীতে জাতীয় শোক দিবস পালিত

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, আলোচনা সভা, জাতীয় পতাকা অর্ধনমিত, দলীয় ও কালো পতাকা উত্তোলন, কালোব্যাজ ধারন, রক্তদান কর্মসূচী, দুস্তদের মাঝে খাবার বিতরন ও বিশেষ দোয়া মোনাজাত।

বুধবার (১৫ আগস্ট) সকালে আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ও নগরীর বিভিন্ন ওয়ার্ডে দুস্থদের মাঝে গণভোজ বিতরণ করা হয়।

এসব কর্মসুচীতে জেলা আওয়ামীলীগের সভাপতি এড. জহিরুল হক খোকা, সহ সভাপতি আমিনুল হক শামীম, সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সংরক্ষিত মহিলা আসনের এমপি ফাতেমা জোহুরা রানী, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, পৌর মেয়র ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এড. আজহারুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক শাহ শওকত উসমান লিটন, শাহরিয়ার রাহাত খান, মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমান শাহীন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এডভোকেট নূরুজ্জান খোকন, আ.লীগ নেতা কাজি আজাদ জাহান শামীম, আহসান মো আজাদ, যুবলীগ নেতা ইমরান জামান বাবুসহ আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত ডিআইজি ড আক্কাস উদ্দিন ভুইয়া, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন রক্তদান আলোচনা সভা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন।

এছাড়াও সরকারী, বেসরকারী বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নানা আয়োজনে দিবসটি পালন করছে।

দেখা হয়েছে: 589
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪