|

ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদ থেকে ২ স্কুলছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৩:৫৫ অপরাহ্ন | এপ্রিল ০১, ২০১৯

ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদ থেকে ২ স্কুলছাত্রের লাশ উদ্ধার

মো: কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদ থেকে দুই স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হল, ময়মনসিংহ মুসলিম হাই স্কুলের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী হোসেন (১২) ও দ্বিতীয় শ্রেণীর মোবারক (১০)। তারা নগরীর গোহাইলকান্দি রেল লাইন পাড়ের বাসিন্দা দুলাল মিয়া ও মৃত: আব্দুল হেকিমের ছেলে। তবে তারা দুজন সোহদর মামাতো ও ফুফাতো ভাই বলে জানা গেছে।

সোমবার (১ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ দমকল বিভাগ ও পুলিশ গিয়ে নগরীর শিল্পচার্য জয়নুল আবেদীন পার্ক এলাকার ব্রহ্মপুত্র নদ থেকে তাদের মরদেগ উদ্ধার করা হয়।

মোবারকের খালা শিল্পী বেগম জানান, সম্পর্কে ওই দুইজন মামাতো ফুফাতো ভাই। গত রবিবার (৩১ মার্চ) দুপুরে ওই দুই শিক্ষার্থী খেলতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর আর বাসায় ফিরেনি। সন্ধ্যার পর বাসায় না পেয়ে নিহতের স্বজনরা অনেক খোজা খোজি করেন। কিন্তু তাদেরকে আর পাওয়া যায়নি।



পরে সোমবার দুপুর ১২ টার দিকে শিল্পী বেগমের কাছে খবর আসে যে ব্রহ্মপুত্র নদে একটি ভাসমান লাশ দেখা গেছে। পরে তিনি গিয়ে দেখেন ভাসমান লাশটি মোবারকের। খবর পেয়ে পুলিশ ও দমকল বিভাগের ডুবুরি কর্মীরা নদিতে নেমে মোবারক ও হোসেনের লাশ উদ্ধার করেন।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক সামিউল ইসলাম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, দুই স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করবে পুলিশ।

দেখা হয়েছে: 335
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪