|

ময়মনসিংহে ব্রহ্মপুত্র ব্লাড সোসাইটি’র সাইকেল র‌্যালি

প্রকাশিতঃ ৭:০৭ অপরাহ্ন | মার্চ ২৯, ২০১৮

ময়মনসিংহে-ব্রহ্মপুত্র-Cycle Rally of Brahmaputra Blood Society in Mymensingh

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

রক্তদানসহ ক্যান্সার, থ্যালাসেমিয়া ও গর্ভবতী মায়েদের সচেতনতায় ময়মনসিংহে তিনদিন ব্যাপী সাইকেল র‌্যালির আয়োজন করেছে জেলার অন্যতম রক্তদাতা সংগঠন ‘ব্রহ্মপুত্র ব্লাড সোসাইটি’।

বৃহস্পতিবার (২৯ মার্চ) সকালে নগরীর টাউনহল প্রাঙ্গণে বেলুন উড়িয়ে এ র‌্যালির উদ্বোধন করেন ময়মনসিংহ পৌর মেয়র মো. ইকরামুল হক টিটু। পরে র‌্যালিটি মুক্তাগাছা উপজেলার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।

ময়মনসিংহে-ব্রহ্মপুত্র-Cycle Rally of Brahmaputra Blood Society in Mymensingh

এবিষয়ে সংগঠনটির সভাপতি মমিনুর রহমান প্লাবন জানান, র‌্যালিটি ময়মনসিংহ জেলার সবকটি উপজেলা প্রদক্ষিণ করবে। পরে আগামী ৩১ মার্চ ধোবাউড়া উপজেলায় গিয়ে শেষ হবে। যাত্রা পথে রক্তদানসহ ক্যান্সার, থ্যালাসেমিয়া ও গর্ভবতী মায়েদের সচেতনতায় সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ ও সচেতনতামূলক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হবে। তিনদিনের এই সাইকেল র‌্যালিতে ২৫ জন সাইক্লিস্ট অংশগ্রহণ করেছেন।

প্লাবন আরও বলেন, রক্তদানে সচেতনতা ও বিভিন্ন ভাবে মানুষদের উৎসাহ প্রদানের লক্ষ্যে কিছু তারুণ্যদীপ্ত উদ্যম রক্তযোদ্ধা ও রক্তদাতাদের নিয়ে ২০১৬ সালের ১৪ অক্টোবর থেকে এই সংগঠনটির কার্যক্রম চালিয়ে আসছে। প্রতিষ্ঠালগ্ন থেকেই সংগঠনটির সদস্যদের তারুণ্যদীপ্ত উদ্যম, একাগ্রতা ও অদম্য ইচ্ছাশক্তির জোরে ক্রমান্বয়ে সেবার পরিধি ব্যাপকভাবে বিস্তৃত হচ্ছে।

দেখা হয়েছে: 694
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪