|

ময়মনসিংহে মাদক ও বিএনপি’র নেতাসহ আটক ৬

প্রকাশিতঃ ৮:৫৬ অপরাহ্ন | অগাস্ট ০৪, ২০১৮

ময়মনসিংহে মাদক ও বিএনপি'র নেতাসহ আটক ৬

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ শহরতলী এলাকা থেকে হেলাল উদ্দিন নামে বিএনপি’র এক নেতাসহ ৬ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। সে হেলাল উদ্দিন কোতোয়ালী থানা বিএনপি’র সাধারন সম্পাদক বলে জানিয়েছেন দলের স্থানীয় এক নেতা।

এদিকে পুলিশ বলছে, ওই নেতাসহ ৬ জন ৩৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ডিবি পুলিশের হাতে আটক হয়েছেন। অন্য আটকৃতরা হলেন, মিজানুর রহমান, আনোয়ার হোসেন, আরমান, শামছুল আলম, সাদ্দাম কবির আহমেদ তন্ময়।

শুক্রবার (৩ আগস্ট ) রাত সাড়ে সাড়ে ৮ টার দিকে শহরতলীর খাগডহর এলাকা থেকে তাদের আটক করা হয়। তবে আটকৃতরা মাদক ব্যবসায়ী কিনা তা সঠিক ভাবে জানাতে পারেনি পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে সঠিক তথ্য পাওয়া যাবে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোখলেছুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে শহরতলীর খাগডহর এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক বেচাকেনা করছিল। পরে এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি চৌকশ টিম সেখানে অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালিয়ে গেলেও হেলালসহ ৬ জন পুলিশের হাতে ধরা পড়ে। তাকে ডিবি কার্যালয়ে রাখা হয়েছে। তবে আসামীদের বিরুদ্ধে পুলিশের উধ্বর্তন কর্মকর্তাদের নির্দেশ মোতাবেক ব্যবস্থার নেওয়ার কথা জানিয়েছেন ডিবির এই কর্মকর্তা।

 

দেখা হয়েছে: 579
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪