|

ময়মনসিংহে মাদক ব্যবসায়ী গ্রেফতার এলাকায় উল্লাস

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ন | জুলাই ২৯, ২০১৮

ময়মনসিংহে মাদক ব্যবসায়ী গ্রেফতার এলাকায় উল্লাস

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহ শহরের কুখ্যাত মাদক সম্রাট ও হাফ ডজন মামলার আসামী আরমানকে গতপরশু শহরের জাতীয় ঈদগাহ মাঠের পাশে ৬০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ কোতোয়ালী মডেল থানার পুলিশ গ্রেফতার করেছে ।

অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম পিপি এম অভিযানের নেতৃত্ব দেন । অভিযানে অংশগ্রহন করেন কোতোয়ালী মডেল থানার ইন্সপেক্টর মুসফিকুর রহমান ,এস আই মিনহাজ সংগীয় পুলিশ নিয়ে অবিযান চালিয়ে আরমান ও শান্তকে আটক করে ।

শহরের পাটগুদাম বিহারী ক্যাম্পের কুখ্যাত মাদক ব্যবসায়ী ও সাজা প্রাপ্ত মুটকি মুন্নীর ছেলে আরমান। আরমানের নানী সালমা খাতুন মাদক মামলায় সাজা প্রাপ্ত। তার স্ত্রী মাদক মামলার আসামী। তার বোন বুড়িয়া মাদক মামলার গ্রেফাতারী পরোয়ানা মাথায় নিয়ে এখন পলাতক।

মাদক ব্যবসা করার কারনে পাটগুদাম বিহারী ক্যাম্প থেকে একাধিকবার নির্বাচিত সুনামধন্য চেয়ারম্যন আব্দুর রশিদ এদেরকে বারো বছর পূর্বে ক্যাম্প থেকে বের করে দেন। এরপরও তারা মাদক ব্যবসা ছাড়েনি। এরা মাদক ব্যবসা করে প্রচুর টাকার মালিক হয়েছেন। মজার বিষয় পুলিশের সততার কারনে টাকা এখানে পরাজিত।

পুলিশ আইনগত ব্যবস্থা নিতে একটুও পিছপা হয়নি। নিয়মিত মামলায় গতকাল তাদের কোর্টে সোপর্দ করা হয়। মাদক ব্যবসায়ীদ্বয় গ্রেফতারে পাটগুদাম বিহারী ক্যাম্পের মানুষ আনন্দিত।

বিহারী ক্যাম্পের বহুবার নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রশিদ পুলিশ প্রশাসনের এসপি, অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম পিপি এম, কোতোয়ালী মডেল থানার ইন্সপেক্টর মুসফিকুর রহমান ,এস আই মিনহাজ সংগীয় পুলিশদের অভিনন্দন জানান ।

দেখা হয়েছে: 708
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪