|

ময়মনসিংহে যুবদলের নতুন কমিটি ঘোষনা

প্রকাশিতঃ ৭:১৫ অপরাহ্ন | অক্টোবর ১৯, ২০১৮

ময়মনসিংহে যুবদলের নতুন কমিটি ঘোষনা

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম খান রাজু ও উত্তরে সভাপতি সামসুল হক সামসু, সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লব এবং মহানগরের সভাপতি মোজাম্মেল হক টুটু, জোবায়েদ হোসেন শাকিলকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের নতুন আংশিক কমিটি ঘোষণা করেছে।

শুক্রবার (১৯ অক্টোবর) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়- যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন আজ শুক্রবার মেয়াদ উত্তীর্ণ ময়মনসিংহ মহানগর, ময়মনসিংহ দক্ষিণ ও উত্তর জেলার আংশিক কমিটি ঘোষণা করেন।

ময়মনসিংহ দক্ষিণ : সভাপতি: রোকনুজ্জামান রোকন, সহ-সভাপতি: রিয়াজুল কবির মো. মামুন, সাধারণ সম্পাদক: দিদারুল ইসলাম খান রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক: তানভীর শাহ, সাংগঠনিক সম্পাদক: আবু সাইদ ফারহান।

ময়মনসিংহ উত্তর : সভাপতি: সামসুল হক সামসু, সহ-সভাপতি: মাহফুজুর রহমান মাহফুজ, সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক: মো. ওয়াহিদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক: আমিনুল ইসলাম মিন্টু।

ময়মনসিংহ মহানগর : সভাপতি: মোজাম্মেল হক টুটু, সহ-সভাপতি: রুহুল আমিন রুহুল, সাধারণ সম্পাদক: জোবায়েদ হোসেন শাকিল, যুগ্ম সাধারণ সম্পাদক: শহিদুল ইসলাম শহিদ ও নূরুল আমিন, সাংগঠনিক সম্পাদক: সামসুল আলম উজ্জ্বল।

কমিটির নেতৃবৃন্দকে দ্রুত সময়ের মধ‍্যে নতুন কমিটি পূর্নাঙ্গ করে কেন্দ্র থেকে অনুমোদন করে নেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

দেখা হয়েছে: 856
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪