|

ময়মনসিংহে যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে মানব্বন্ধন

প্রকাশিতঃ ৪:৫৭ অপরাহ্ন | জুলাই ০৮, ২০১৮

ময়মনসিংহে যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে মানব্বন্ধন

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীতে পূর্ব শত্রুতার জেরধরে মিল্লাত তারাশি (৩৫) নামে এক যুবলীগ নেতাকে হত্যার প্রতিবাদে মানব্বন্ধন করেছে সহকর্মী ও এলাকাবাসী। নিহত মিল্লাত মাসকান্দা গনশার মোড় এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে বলে জানা গেছে। এ ঘটনার দিন সন্ধায় রাব্বী (১৮) নামে এক তরুনকে গ্রেফতার করেছিল পুলিশ।

রবিবার (৮ জুলাই ) দুপুরে নগরীর গাঙ্গিনাপাড় মোড় এলাকার শাপলা চত্বরে ঘন্টাব্যাপী এই মানব্বন্ধন কর্মসূচী পালন করা হয়। এরআগে মিল্লাতের এলাকা মাসকান্দা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন শেষে গাঙ্গিনাপাড় মোড়ে এসে জরো হয় এলাকাবাসী। পরে সেখানে মানব্বন্ধন কর্মসূচীতে সবাই যোগদেন।

এ সময় বক্তব্য রাখেন, মহানগর আ’লীগ নেতা রফিকুল ইসলাম রতন, জেলা যুবলীগ সদস্য নেতা এড. আহসান ও নিহত মিল্লাতের স্ত্রী লাভলী আক্তার প্রমুখ।

উল্লেখ্য, গতগত শুক্রবার (২৯ জুন) বিকেল ৩ টার দিকে মাসকান্দা শিল্প নগরীর পেছনে কেওয়াটখালী এলাকায় মিল্লাত তারশিকে এ্যালোপাথারী কুপিয়েছে একদল দুর্বৃত্ত। খবর পেয়ে তার স্বজনরা আহত মিল্লাতকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেন। পরে মিল্লাতের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। পরে রাত পৌনে ৯ টার দিকে ঢাকার পিজি হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মিল্লাতকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনার সঙ্গে জরিত রাব্বী নামে একজনকে গ্রেফতার করেছিল পুলিশ। একইদিন এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্ত্রী লাভলী আক্তার বাদি হয়ে ১১ জনের নাম উল্লেখ এবং আরও কয়েকজন অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এদিকে ময়মনসিংহ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহরিয়ার রাহাত খান জানিয়েছেন, নিহত মিল্লাত তারাশি জেলা যুবলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন।

দেখা হয়েছে: 745
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪