|

ময়মনসিংহে যৌথ অভিযানে ১ লাখ ১৫ হাজার টাকা জরিমানা

প্রকাশিতঃ ৪:৩৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ০২, ২০১৯

ময়মনসিংহে যৌথ অভিযানে ১ লাখ ১৫ হাজার টাকা জরিমানা

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ জেলা প্রশাসন ও সিটি করপোরেশনের যৌথ অভিযানে ১ লাখ ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উচ্ছেদ করা হয়েছে অবৈধ ফলের দোকান।

সোমবার ২ সেপ্টেম্বর দুপুরে ময়মনসিংহের পালিকা মার্কেট,গাঙ্গিনারপাড় এলাকায় এ অভিযান চালানো হয়।

অভিযানে মেছুয়া বাজার,জিলাপি পট্টি, নতুন বাজার এলাকায় ভাসমান অবৈধ ফলের দোকান উচ্ছেদসহ জরিমানা করা হয়। পালিকা মার্কেট,ষ্টেশন রোড ফাড়ি মার্কেট এলাকার বেশ কয়েকটি পোশাকের দোকানে পণ্যের ক্রয় রশিদ না থাকায় জরিমানা করা হয়। গাঙ্গিনারপাড় ইদানিং প্রসাধনীতে মেয়াদোত্তীর্ণ প্রসাধনী রাখায় সর্বমোট ১ লাখ ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন, নির্বাহী ম্যাজিস্ট্রট মাইদুল ইসলাম, ময়মনসিংহ সিটি করপোরেশনের স্যানিটারি ইন্সপেক্টর দীপক মজুমদার, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা রবিউল ইসলাম প্রমুখ।

টানা এ যৌথ অভিযানে নগরীর বিভিন্ন এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ, ফুটপাট মুক্তকরন,পলিথিনের ব্যবহার বন্ধে পদক্ষেপ নেয়া হচ্ছে। জনগণ যৌথ অভিযানকে স্বাগত জানিয়েছে। নকল ও ভেলাজ মুক্ত পণ্য, অবৈধ স্থাপনা ও ফুটপাত দখল মুক্ত রাখতে প্রশাসনের এ অভিযান অব্যাহত রাখার দাবি রয়েছে সাধারণ জনগণের।

দেখা হয়েছে: 784
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪