|

ময়মনসিংহে রাব্বি হত্যায় জড়িত বাবা-ছেলে গ্রেফতার

প্রকাশিতঃ ৫:৫০ অপরাহ্ন | ডিসেম্বর ০৫, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহঃ

ময়মনসিংহ মহানগরীর গাঙ্গিনারপাড় এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত অটোচালক রাব্বির হত্যার সঙ্গে জড়িত বাবা মনির হোসেন (৪৫) ও ছেলে বাবুকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ ডিসেম্বর) দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়।

কোতোয়ালি মডেল থানার ইন্সপেক্টর খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। গ্রেফতার আসামিরা ময়মনসিংহ সদরের চুরখাই এলাকার বাসিন্দা।

ইন্সপেক্টর খন্দকার শাকের আহমেদ জানান, গাড়িচালক মনির হোসেন ও নিহত অটোচালক রাব্বির মধ্যে পারিবারিক দ্বন্দ্ব চলছিল। এরই জেরে মনির হোসেন ও তার পুত্র বাবু গাঙিনাপাড় এলাকায় অটোচালক রাব্বিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাব্বি মারা যায়। এ ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১২টা দিকে ত্রিশালের ধানীখোলার এক আত্মীয়ের বাড়ি থেকে ঘাতক বাবা-ছেলেকে গ্রেফতার করা হয়। পুলিশি হেফাজতে জিঞ্জাসাবাদে খুনের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে তারা।

উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাঙিনাপাড় এলাকার বর্ণালী ফার্মেসীর সামনে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। দুর্বৃত্তের ছুরিকাঘাতে রাব্বি মাটিতে লুটিয়ে পড়ে। এসময় স্থানীয়রা উদ্ধার করে রাব্বিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে রাব্বির পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

দেখা হয়েছে: 542
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪