|

ময়মনসিংহে শেখ রাসেলের জন্মদিনে ছাত্রলীগের দোয়া ও মিলাদ

প্রকাশিতঃ ৮:৫৮ অপরাহ্ন | অক্টোবর ১৮, ২০১৯

ময়মনসিংহে শেখ রাসেলের জন্মদিনে ছাত্রলীগের দোয়া ও মিলাদ

মোঃ কামাল, ময়মনসিংহঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শহীদ শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান করেছে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের নেতাকর্নীরা। পরে দোয়া শেষে মুসল্লিদের মাঝে খাবার বিতরন করা হয়।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে নগরীর জিরো পয়েন্ট মসজিদে শহর ছাত্রলীগের সাবেক সভাপতি ও কারান্তরীন ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন আরিফের নির্দেশে এ দোয়ার আয়োজন করা হয়। এ সময় মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল ১৯৬৪ সালের এই দিনে ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতি-বিজড়িত বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার শত্রু ঘৃণ্য ঘাতকদের নির্মম বুলেট থেকে রক্ষা পাননি শিশু শেখ রাসেল। বঙ্গবন্ধুর সাথে নরপিশাচরা নির্মমভাবে তাকেও হত্যা করেছিল। তিনি ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র ছিলেন।

অন্যদিকে সকাল থেকে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গুলো কর্মসূচি পালন করেন।

দেখা হয়েছে: 490
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪