|

ময়মনসিংহে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত শাকের

প্রকাশিতঃ ৯:০৮ অপরাহ্ন | জুন ২১, ২০১৮

ময়মনসিংহে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক অপারেশন নির্বাচিত শাকের

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ইন্সপেক্টর ( ওসি তদন্ত ) খন্দকার শাকের আহমেদ শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত হয়েছেন। তিনি একাধারে ৬ বার পুলিশ পরিদর্শক ও উপ-পরিদর্শক হিসেবে ১০ বার শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন। এ নিয়ে শাকের এই জেলায় সর্বমোট ১৬ বার শ্রেষ্ঠত্বের সনদ গ্রহন করেছেন বলে জানা গেছে। এরআগে তিনি ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক অপারেশন হিসেবে নির্বাচিত হয়ে ছিলেন।

বৃহস্পতিবার (২১ জুন) সকাল নগরীর জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মাসিক কল্যান সভায় ইন্সপেক্টর ( ওসি তদন্ত ) খন্দকার শাকের আহমেদের হাতে শ্রেষ্ঠত্বের সনদ তুলে দেন জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম।

এসময় অতিরিক্ত এসপি শাহরিয়ার মোঃ মিয়াজী, এস এ নেয়াজী, জয়ীতা শিল্পী, গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইঞ্জিঃ সাখের সিদ্দিকী ও কোতোয়ালী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিনসহ জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, মাদক, সন্ত্রাস, জঙ্গী, ইভটিজিং, চুরি-ছিনতাইকারী ও ডাকাতিসহ কোতোয়ালী মডেল থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা ও আইনশৃঙ্খলার উন্নয়নে বিশেষ ভুমিকা রাখার ফলে এই অফিসারকে শ্রেষ্ঠত্বের সনদ দেয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

দেখা হয়েছে: 601
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪