|

ময়মনসিংহে সন্ত্রাসী হামলায় কৃষক আহত

প্রকাশিতঃ ১০:৫৯ অপরাহ্ন | জুন ২৬, ২০১৮

ময়মনসিংহে সন্ত্রাসী হামলায় কৃষক আহত

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীর মাসকান্দা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে ফজলুল হক (৪৫) নামে এক কৃষককে প্রকাশ্য দিবালোকে এ্যালোপাথারি কুপিয়ে গুরুতর আহত করেছে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা।

মঙ্গলবার (২৬ জুন) দুপুরে নগরীর মাসকান্দা হাই স্কুল রোড এলাকার আলীর দোকানের সামনে পূর্ব পরিকল্পিতভাবে সন্ত্রাসীরা ফজলুকে পথরোধ করে এ হামলা চালিয়েছে বলে ভুক্তভুগি পরিবারের অভিযোগ।

এবিষয়ে আহত ফজলুর বড় ভাই মন্তাজ আলী বাদি হয়ে কোতোয়ালী মডেল থানায় ৩ জনের নাম উল্লেখ করে লিখিত একটি অভিযোগ দিয়েছেন। অভিযুক্তরা হলেন, মাসকান্দা এলাকার মোবারক হোসেন ভুট্টু (৬২), ও ছেলে রাব্বি হোসেন (৩২) একই এলাকার আইয়ুব আলী ছেলে আজিম হোসেন (২৬)।

ময়মনসিংহে সন্ত্রাসী হামলায় কৃষক আহত

অন্যদিকে মন্তাজ অভিযোগ করে বলেন, প্রায় ৪ মাস পূর্বে আহত ফজলুল হক তার বাড়ির কাছে একটি জায়গায় বাউন্ডারি দেয়াল নির্মান কাজ করছিল। তখন ওই কাজে বাধা দিয়ে চাঁদা দাবি করে হামলাকারী মোবারক হোসেন ভুট্টু, ও ছেলে রাব্বি হোসেন , আজিম হোসেন গং। ওই সময় দাবিকৃত চাদা না দেয়ায় রাব্বি গংদের সাথে বিরোধ সৃষ্টি হয়। পরে স্থানীয় জনপ্রতিনিধি, কাউন্সিলর, আওয়ামী লীগের নেতৃবৃন্দরা শালিসের মাধ্যমে ঘটনাটি সমঝোতা করে দেন।

এরই জের ধরে মঙ্গলবার দুপুরে উল্লেখিত সন্ত্রাসীরা ফজলুকে একা পেয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তার দুই হাত, পা কেটে ঝুলিয়ে দেয়। এসময় তার মাথায় কুপ দিয়ে হাড় কাটা গভীর ক্ষত করে এবং ধারালো অস্ত্র দিয়ে পেটের ডান পাশে গভীর ছিদ্রযুক্ত ক্ষত করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহত ফজলুকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের সার্জারি ৯ নং ওয়ার্ডে ভর্তি করে।

এদিকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, ফজলুর মাথায় জোড়ালো কোপের আঘাত হওয়ায়, হাড় ছিদ্র হয়ে ব্রেনে সমস্যা হতে পারে। তবে তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনর্চাজ মো: মাহমুদুল ইসলাম এই ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। ইতিপূর্বে স্থানীয়ভাবে সমঝোতা করে দিয়েছিল। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে দোষীদের আইনের আওতায় আনা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 453
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪