|

ময়মনসিংহে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

প্রকাশিতঃ ১০:৫৯ অপরাহ্ন | মার্চ ১২, ২০১৯

ময়মনসিংহে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের শহরতলি শম্ভুগঞ্জ এলাকায় সাংবাদিক কামরুজ্জামান কামরুল এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

ঘটনার বিবরণ ও এলাকাবাসীর তথ্য অনুযায়ী জানা যায়, রঘুরামপুর এলাকার বাসিন্দা তফিল উদ্দিন ভুট্টোর জমি অনেক দিন ধরে অবৈধ ভাবে দখল করার চেষ্টা করে আসছিল একই এলাকার বাসিন্দা মৃত সফি উদ্দিনের ছেলে মোঃ কামাল আহমেদ (৫০) মোঃ মতি মিয়া (৪৫) মোঃ মিজানুর রহমান (৩৫)।

পরে আজ মঙ্গলবার বিকেলে জমি দখলের চেষ্টা কালে তফিল উদ্দিন ভুট্টো বাধা প্রদান করে। এ সময় মোঃ কামাল আহমদ, মোঃ মতি মিয়া ও মিজানুর রহমান সহ আরো ১০-১৫ জন সন্ত্রাসী গ্রূপ ভুট্টোকে হত্যার উদেশ্য ধাওয়া করে।

খবর পেয়ে অপরাধ বার্তার স্টাফ রিপোর্টার কামরুজ্জামান কামরুল ঘটনা স্থলে সংবাদ সংগ্রহ করতে গেলে কামাল, মতি, ও মিজানসহ আরো বেশ কয়েকজন সন্ত্রাসী দেশীয় অস্ত্র রাম দা, চা পাতি হকিস্টিক নিয়ে কামরুলের উপর হামলা চালিয়ে হত্যার চেস্টা করে। এইসময় এলাকার লোকজন এসে সাংবাদিক কামরুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠায়।



এলাকাবাসীর কাছে খোঁজ নিয়ে জানা যায় এরা বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডের সাথে জড়িত।  নিরীহ মানুষের ভূমি দখল চাঁদাবাজি থেকে শুরু করে বিভিন্ন অপরাধ করে আসছে।

এলাকাবাসী জানান সন্ত্রাসী মিজানুর রহমান গৌরীপুরের এক কিশোর হত্যা মামলার আসামি হওয়ায় এলাকাবাসী ভয়ে প্রতিবাদ করার সাহস পায়না। এই অবস্থায় এলাবাসীর দাবি এই সন্ত্রাসী বাহিনীকে আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা করা হোক।

এই বিষয়ে কোতুয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মোবাইল ফোনে অবহিত করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন।

দেখা হয়েছে: 972
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪