|

ময়মনসিংহে ৫ দফা দাবীতে স্টুডেন্ট নার্সদের মানববন্ধন ও বিক্ষোভ

প্রকাশিতঃ ১২:৫৬ অপরাহ্ন | মার্চ ১৭, ২০১৯

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহে ৫ দফা দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্টুডেন্ট নার্সেস এসোসিয়েশন। দাবীর মধ্যে রয়েছে, কারিগরি শিক্ষাবোর্ড কর্তৃক পরিচালিত নাসিং কোর্স বাতিল, একই বোর্ডের ২০১৮ আইন বাতিল, বাংলাদেশ নাসিং কাউন্সিলের আনুমোদন ব্যতিত অন্য কোন বোর্ডের শিক্ষার্থীকে অন্তুর্ভুক্ত না করা, দ্রুততম সময়ে কমপ্রিহেনসিভ পরীক্ষার তারিখ ঘোষনা এবং ফল প্রকাশ করা।

শনিবার (১৬ মার্চ) দুপুরে চরপাড়া এলাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঘান্টাব্যাপী এসব কর্মসুচী পালন করে শিক্ষার্থীরা।



এসময় বক্তব্য রাখেন, স্টুডেন্ট নার্স এসোসিয়েশনের সভাপতি এনামুল হক, সাধারন সম্পাক মাজহারুল হক মাসুম, সাবেক সভাপতি রবিউল আওয়াল, সাবেক সাধারন সম্পাদক হানিফ মিয়া, স্টুডেন্ট নার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি শান্ত প্রমুখ।

মানববন্ধনে ময়মনসিংহ নাসিং কলেজ, কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতাল, সিবিএমসিবি, রুমডো নার্সি ইন্সটিটিউট, ডাঃ হালিমা খাতুন ম্যাটস্ নার্সি ইস্টিটিটউট ও স্কাবো নাসিং ইন্সটিটিউট কলেজর শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

অন্যদিকে, দাবী না মানা হলে বৃহত্তর আন্দোলনের ঘোষনা দিবেন বলে হুসিয়ারীদেন শিক্ষার্থী। পরে মানববন্ধন শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ ক্যাম্পাস বিক্ষোভ মিছিল করে শিক্ষার্থী। সময় ক্যাম্পাসের বিবিন্ন সড়ক প্রদক্ষিন করে নার্সিং কলেজে গিয়ে শেস হয় বিক্ষোভ।

দেখা হয়েছে: 494
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪