|

ময়মনসিংহে স্ত্রীর প্রতারনার শিকার ব্যাবসায়ী আব্দুল হালিম

প্রকাশিতঃ ১০:১৯ অপরাহ্ন | অগাস্ট ০৩, ২০১৯

ময়মনসিংহে স্ত্রীর প্রতারনার শিকার ব্যাবসায়ী আব্দুল হালিম

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহঃ ময়মনসিংহে অভিনব কায়দায় দ্বিতীয় স্ত্রী শিউলী আক্তারের প্রতারনার শিকার হয়েছেন বিশিষ্ট অটো ব্যাবসায়ী আলহাজ্ব মো: আব্দুল হালিম।

নিজের নামে জমি ক্রয়, বসতবাড়ী নির্মান, ছোট বোনদের বিয়ে দেয়া, ব্যাংকে জমা দেয়ার কথা বলে মোটা অংকের টাকা নিয়ে উদাও হয়ে যাওয়া, একাদিক বার তালাক দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়া, পিতাকে দোকান করে দেয়া, মসজিদ মাদরাসার নামে ইট দেয়ার কথা বলে টাকা, দোকানের নামে ফ্রিজ নেয়া, চিকিৎসা ও আনন্দ ভ্রমনের নামে বিভিন্ন অযুহাতে দেশভ্রমন এর নামে ৫০ লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ করেছেন আলহাজ্ব মো: আব্দুল হালিম।

সম্প্রতি স্ত্রী অথবা টাকা ফেরত চাওয়ায় শিউলী ও তার পরিবারের লোকজন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল হালিমকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে বলে জানাগেছে।

ময়মনসিংহ শহরের ৪নং জেসিগুহ রোড, আদমজী পাটগুদাম এলাকার বাসিন্ধা হালিম এন্টারপ্রাইজের মালিক আলহাজ্ব আব্দুল হালিম জানান, গত ১৬/৬/১৯ইং তারিখ বিকাল আনুমানিক ৪টার সময় আমার সাথে থাকা সঙ্গীয় সোহেল মিয়া, শ্রাবন, আবুল কালাম সহ আমার শশুর নুর হোসেন ওরফে নুরু মিয়ার মুদির দোকানে যাওয়ার পরে আমার পাওনা টাকা পয়সা চাইতে গেলে ও আমার স্ত্রী শিউলী আক্তারকে আনতে চাইলে সে আসবেনা ও টাকা পয়সাও দিবেনা এবং আমার ঘর সংসার করবেনা বলে আমার শশুরের সহযোগিরা হুমকি দিয়ে বলে শিউলী আক্তারকে আনার চেষ্টা করলে তারা আমাকে খুন জখম করে ফেলবে।

আমি নিরুপায় হয়ে আমার শশুরবাড়ীতে হতে আমার বাসার উদ্যেশ্যে রওনা হয়ে ঘটনার দিন রাত অনুমান সাড়ে ৭টায় রামপুর ইট ভাটার পশ্চিম পার্শে পাঁকা রাস্তার ফাঁকা জায়গায় পৌছা মাত্রই আমার শশুর মো: নুর হোসেন ওরফে নুরু মিয়ার হুকুমে আমার স্ত্রী মোছা: শিউলী আক্তার, আমার বৌ এর বড় বোন মোছা: জামেলা খাতুন, শ্যালক নয়ন মিয়া, শাশুরী নুরজাহান, শশুর নুর হোসেন ওরফে নুরু মিয়া সহ কয়েকজন আমাকে হত্যা করার উদ্যেশ্যে তাদের হাতে থাকা দাও, লাঠি, লোহার রড, ছুড়ি সহ দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে বেআইনী ভাবে জনতাবন্ধে একত্রিত হয়ে রাস্তা অবরোধ করে পুর্বে থেকেই উৎ পেতে থাকা পরিকল্পিত ভাবে আমাকে ঘেড়াও করে অঅমাকে অকথ্য ভাষায় গালগালিজ করে।

তখন আমি গালিগালি করতে নিষেধ করলে সকলেই আমাকে এলাপাথারী ভাবে পিটিয়ে আমার শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা গুরুতর জখম করে। আমার স্ত্রী শিউলী আক্তারের হাতে থাকা দা দিয়ে আমাকে খুন করার উদ্যেশ্যে মাথার বাম পার্শে স্বজোরে কুপ মারে। আমি কাত হয়ে পড়লে পুনরায় স্বজোরো কুপ দিয়ে বাম পায়ের হাটুর উপরে গুরুতর কাটা রক্তাক্ত জখম করে।

জামেলা খাতুন তার হাতে থাকা দা দিয়ে আমাকে খুন করার উধ্যেশ্যে মাথার উপরে স্বজোরে কুপ মেরে গুরুতর রক্তাক্ত জখম করে। এ সময় নয়ন মিয়া তার হাতে থাকা দা দিয়ে খুন করার উদ্যেশ্যে বাম পায়ের উপরে কুপ মেরে গুরুতর রক্তাক্ত জখম করে। নুর হোসেন ওরফে নুরু মিয়ার হাতে থাকা লোহার রড় দিয়ে খুন করার উদ্যেশ্যে বাম হাতের কুনই এর উপরে স্বজোরে বারি মেরে গুরুতর হাড় ভাঙ্গা জখম করে। নুর জাহানের হাত দিয়ে আমার গলা চেপে ধরে স্বাসরোধ করে হত্যার চেষ্টা করে।

তখন আমার ডাক চিৎকারে আমার সাথে থাকা সঙ্গী ও পথচারী হাবিবুর রহমান হাবিব, হাশিম উদ্দিন, জাহাঙ্গীর আলম সহ লোকজন এগিয়ে এলে হামলাকারীরা প্রাননাশের হুমকি দিয়ে চলে যায়।

আমার সঙ্গী ও পথচারীরা গুরুতর জখম অবস্থায় আমাকে উদ্বার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা শেষে ডাক্তারের পরামর্শ অনুযায়ী উন্নত চিকিৎসার জন্য ভারতের তামিলনাড়– প্রদেশের ভেলু খ্রিষ্টান মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহন করি।

পরবর্তীতে সুস্থ হয়ে তারাকান্দা থানায় একটি অভিযোগ দায়ের করি। যার মামলা নং ১৪, তারিখ ২৩/৭/২০১৯ইং। বর্তমানে আলহাজ্ব মো: আব্দুল হালিম তারাকান্দা থানায় মামলা দায়ের করা এবং আসামীদের গ্রেফতার না করায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

শিউলী আক্তার ও তার লোকজন বিশিষ্ট ব্যবসায়ী হালিম অটো এন্টারপ্রাইজের ব্যবসায়িক প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও আগুন জ্বালিয়ে কয়েক কোটি টাকার ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক ক্ষয়ক্ষতি স্বাধনের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে বলে দাবী করেন। শিউলী আক্তার তার সন্ত্রাসী বাহিনী দিয়ে বিভিন্ন মোবাইল ফোনের মাধ্যমে নানা প্রকার হুমকি দিচ্ছে। তিনি ব্যবসা প্রতিষ্ঠান ও জীবন নাশের আতংকে রয়েছেন।

দেখা হয়েছে: 583
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪