|

ময়মনসিংহে ২ মাদক ব্যবসায়ী ও ১৫ জুয়ারী গ্রেফতার

প্রকাশিতঃ ৪:৪৮ অপরাহ্ন | জুলাই ২৬, ২০১৮

ময়মনসিংহে ২ মাদক ব্যবসায়ী ও ১৫ জুয়ারী গ্রেফতার

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরী ও ভালুকা উপজেলায় পুলিশের মাদকদ্রব্য উদ্ধার বিশেষ অভিযান চালিয়ে পৃথক ঘটনায় ২ মাদক ব্যবসায়ী এবং ১৫ জুয়ারীসহ ১৭ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। এ সময় ২ জনেরদেহ তল্লাশী চালিয়ে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৬ জুলাই ) ভোররাতে নগরীর গাঙ্গিনাপাড় মোড় এলাকার জব্বার আলী কমপ্লেক্স থেকে ১৫ জন জুয়ারী ও উপজেলার সীডষ্টোর হবিবাড়ী এলাকা থেকে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

আসামিরা হলেন, দুই মাদক ব্যবসায়ী সেলিম মিয়া (২৯) ও মোঃ ইব্রাহিম খলিল (২৯)। ১৫ জুয়ারী হলেন, ইকবাল হোসেন (৩৬), ফারুকুল ইসলাম (৫১), তারেক খান (৩২), আনোয়ার হোসেন (৪৯), গোলাম নবী আনার (৪৯), হাবিবুর (৪০), শফিকুল ইসলাম (৪৬), সিরাজুল ইসলাম (৪৮), মজিবুর রহমান (৫৮) মালেক (৪৫), সাজিদ হাসান (৩০), আবুল খায়ের (৩৭), বুলবুল আহমেদ (৪৬), টতন আক্তার করিম (২৯), আবু সাঈদ (৩০)।

ময়মনসিংহে ২ মাদক ব্যবসায়ী ও ১৫ জুয়ারী গ্রেফতার

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক পরিমল চন্দ্র দাস এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আক্রাম হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ভালুকা উপজেলায় পুলিশের মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে সীডষ্টোর হবিবাড়ী এলাকা থেকে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় ওই ২ জনেরদেহ তল্লাশী চালিয়ে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

অন্যদিকে নগরীর গাঙ্গিনাপাড় মোড় এলাকার জব্বার আলী কমপ্লেক্স থেকে জুয়া খেলা সময় ১৫ জন জুয়ারীকে গ্রেফতার করা হয়। পরে আজ দুপুরে সবাইকে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। তবে জেলা পুলিশের মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান অব্যহত থাকবে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 792
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪