|

ময়মনসিংহে ১২২০ পিস ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার ৪

প্রকাশিতঃ ২:১৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১১, ২০২০

ময়মনসিংহে ১২২০ পিস ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার ৪

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ নগরীতে গোয়েন্দা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৪ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাদেরদেহ তল্লাশী চালিয়ে ১২২০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৩০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়।

সোমবার (১০ ফেব্রুয়ারী) রাতে জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোঃ সশাহ কামাল আকন্দ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, সোমবারর সকালে নগরীর দিগারকান্দা কবরস্হান রোড থেকে ২০ পিচ ইয়াবা ও ৩০ গ্রাম হেরোইন সহ ফুলপুর উপজেলার আমুয়াকান্দা গ্রামের মৃত হাজী নুর হোসেনের ছেলে মো: রফিকুল আলম রফিক (৪৪), কোতোয়ালি থানার বোররচর ভাটিপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জীবন হোসেন (২৬) কে গ্রেফতার করা হয়।

অপর দিকে গত ৯ ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যায় নগরীর ভাটিকাশর বড়বাড়ী এলাকা থেকে ১২শ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গফরগাঁও উজেলার পাচুয়া খারুয়া বড়াইল গ্রামের মৃত মমিনুল ইসলামের ছেলে মো: নয়ন বাশার (৪০) ও একই এলাকা থেকে আব্দুল মান্নানের ছেলে আজাদ রহমানকে (২৫) আটক করা হয়। তাদের আদালতের সোপর্দ করা হয়। পরে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোরর নির্দেশ দেন।

জেলা পুলিশ সুপার আহমার উজ্জামানের পরামর্শে ডিবি ওসি শাহ কামাল আকন্দের নির্দেশে এই মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয় বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 860
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪