|

ময়মনসিংহ গৌরীপুরের সাংবাদিক মজিবুর রহমান আর নেই

প্রকাশিতঃ ১১:৩৭ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২০, ২০১৯

ময়মনসিংহ গৌরীপুরের সাংবাদিক মজিবুর রহমান আর নেই

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের গৌরীপুর রিপোর্টাস ক্লাবের সাবেক সভাপতি ও অপরাধ বার্তা ডট কমের নির্বাহী সম্পাদক মজিবুর রহমান আর নেই। বুধবার রাত ৯টা ৩০ মিনিটে রাজধানীর ঢাকা শেরেবাংলা নগর নিউরোলজি ন্যাশনাল সাইন্স মেডিকেল ইনস্টিটিউটে  চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি……………রাজিউন

মজিবুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর রিপোটার্স ক্লাবের সভাপতি ৭১ টি‌ভির গৌরীপুর প্র‌তি‌নি‌ধি আরিফ আহ‌মেদ‌। তিনি বলেন, লাশ নিয়ে পরিবারের লোকজন ঢাকা থেকে গৌরীপুরের উদ্দেশ্যে রওনা হয়েছেন। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে দাফন প্রক্রিয়ার সময় নির্ধারণ করা হবে।

ময়মনসিংহ গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি ও আজকের বাংলাদেশ পত্রিকার গৌরীপুর প্রতিনিধি মজিবুর রহমান সোমবার (১১ ফেব্র“য়ারি) রাত আনুমানিক ৯টায় ভালুকাস্থ নিজ বাসায় স্ট্রোক করেন।

রাত ১১টায় প্রথমে তাকে গৌরীপুর উপজেলা কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। অবস্থার উন্নতি না হওয়ায় ১২ ফেব্র“য়ারি (মঙ্গলবার) সকাল ১০টায় তাকে ঢাকা শেরেবাংলা নগর নিউরোলজি ন্যাশনাল সাইন্স মেডিকেল ইনস্টিটিউটে রেফার করেন চিকিৎসক। তার উচ্চ রক্তচাপ রয়েছে।

এছাড়াও সাম্প্রতিক সময়ে জঙ্গি পরিচয়ে কুরিয়ারে পাঠানো একটি চিঠির হুমকির কারণেও তিনি মানসিক চাপে ছিলেন। এ ব্যাপারে গৌরীপুর থানায় গত ০৫ ফেব্র“য়ারি একটি সাধারণ ডায়রি করেছেন। তার নিরাপত্তার স্বার্থে বিষয়টি গোপন রাখা হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে সাংবাদিক মোঃ মজিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন অনলাইন নিউজপোর্টাল অপরাধ বার্তা ডটকমের সম্পাদক আরিফ আহ‌মেদ‌ ও প্রকাশক উবায়দুল্লাহ রুমি, অনলাইন নিউজপোর্টাল আমার সংবাদ ডটকমের সম্পাদক ও প্রকাশক সৈয়দ তরিকুল্লাহ আশরাফী, সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম পরিবার।

দেখা হয়েছে: 367
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪