|

ময়মনসিংহ জেলা আ’লীগের কমিটিতে গৌরীপুরের জয়জয়কার

প্রকাশিতঃ ৫:৫৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৮, ২০১৮

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
শুধু প্রার্থীতায় নয় নেতৃত্বের দৌড়েও যে উপজেলা পর্যায়ে গৌরীপুর সেরা এটাই যেন প্রমাণ হলো সদ্যঘোষিত ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের কমিটিতে। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক অনুমোদিত (২০১৭-২০১৯) তিন বছর মেয়াদী জেলা কমিটিতে গৌরীপুরের সাত কৃতিসন্তান স্থান পেয়েছেন।

তাঁরা হলেন- ১০নং সিধলা ইউনিয়নের কৃতিসন্তান ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি- অন্যতম সহ সভাপতি, ৬নং বোকাইনগর ইউনিয়নের কৃতিসন্তান ময়মনসিংহ সৈয়দ নজরুল কলেজের অধ্যক্ষ একেএম আব্দুর রফিক- কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, ৯নং ভাংনামারী ইউনিয়নের দুই কৃতিসন্তান শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি কৃষিবিদ ড. সামীউল আলম লিটন ও ময়মনংিহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরীফ হাসান অনু- সাংগঠনিক সম্পাদক, ১নং মইলাকান্দা ইউনিয়নের ব্যাংক কর্মকর্তা ফেরদৌস আলমের সহ-ধর্মীনী নারী নেত্রী নাজনীন আলম ও ২নং গৌরীপুর ইউনিয়নের কৃতিসন্তান ও মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক উপ-সহকারী সচিব মরহুম মাহবুবুর রহমান শাকিলের স্ত্রী নিলুফার আনজুম- সম্মানিত সদস্য নির্বাচিত হয়েছেন।

এ ছাড়াও ৫নং সহনাটি ইউনিয়নের কৃতিসন্তান ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. মতিউর রহমান উপদেষ্টা পরিষদের সদস্য মনোনিত হয়েছেন।


উল্লেখ্য, নিলুফার আনজুম বাদে জেলা কমিটিতে স্থান পাওয়া সকল নেতৃবৃন্দই আগামী জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ ৩, গৌরীপুর আসন থেকে আওয়ামীলীগের মনোনয়নের জন্য প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। কমিটি ঘোষণার পর থেকেই গৌরীপুরে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে এবং মিষ্টি বিতরণ করেছেন তাদের কর্মী-সর্মথকেরা।

এছাড়াও সামাজিক যোগাযোগের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছে গৌরীপুরের জনগণ।

দেখা হয়েছে: 945
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪