|

ময়মনসিংহ জেলা পরিষদে নতুন প্রধান নির্বাহী কর্মকর্তার যোগদান

প্রকাশিতঃ ৭:৪৮ অপরাহ্ন | অক্টোবর ১০, ২০১৯

ময়মনসিংহ জেলা পরিষদে নতুন প্রধান নির্বাহী কর্মকর্তার যোগদান

আরিফ আহম্মেদঃ ময়মনসিংহ জেলা পরিষদে নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব শারমীনা নাসরীন (উপ-সচিব) যোগদান করেছেন। গত সোমবার (৭ অক্টোবর ২০১৯) সদ্য বিদায়ী বনানী বিশ্বাস এর কাছ থেকে তিনি দায়িত্ব বুঝে নেন।

এসময় ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান ও পরিষদের সদস্যবৃন্দ এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ নতুন প্রধান নির্বাহী কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেন।

জনাব শারমীনা নাসরীন ২১তম বিসিএস ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা। তিনি রংপুর জেলা প্রশাসনে সহকারী কমিশনার ও ম্যাজিস্ট্রেট, সহকারী কমিশনার (ভূমি), নড়াইল সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার হিসাবে ও মন্ত্রণালয় পর্যায়ে অর্থমন্ত্রণালয়, ইআরডি ও প্রবাসী কল্যাণ মন্ত্রনালয়ে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও আফ্রিকা মহাদেশের তিনি কেনিয়ায় শিক্ষা বিষয়ক একটি এনজিওতে কাজ করেন।

জনাব শারমীনা নাসরীন ফরিদপুর সরকারি স্কুল ও কলেজ থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা সমাপ্ত করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ে স্নাতক এবং জাপানের নিগাতা বিশ্ববিদ্যালয় থেকে জাপান সরকারের অর্থায়নে জাইকা জেডিএস স্কলারশিপে জনপ্রশাসন বিষয়ে উচ্চতর ডিগ্রী অর্জন করেন।

পারিবারিক জীবনে তিনি ২ পুত্র সন্তানের জননী। স্বামী আমিনুল ইসলাম জাতিসংঘের অধীনে আফ্রিকায় দায়িত্ব পালন করছেন। ময়মনসিংহ জেলা পরিষদকে আরো বেশি জনবান্ধব ও স্বচ্ছ সেবামূলক প্রতিষ্ঠান হিসাবে গড়ে তোলার অঙ্গিকার নিয়ে তিনি কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন এবং এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

দেখা হয়েছে: 522
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪