|

ময়মনসিংহ জেলা পরিষদে মাসিক সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:৫৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৬, ২০১৯

ময়মনসিংহ জেলা পরিষদে মাসিক সভা অনুষ্ঠিত

আরিফ আহম্মেদ, ময়মনসিংহঃ ময়মনসিংহ জেলা পরিষদের মাসিক সভা গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়েছে। শিল্পচার্য্য জয়নুল আবেদীন মিলনায়তনে জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠানের সভাপতিত্বে ও প্রধান নির্বাহী কর্মকর্তা বনানী বিশ্বাসের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় নব-নির্বাচিত দুই সদস্য ধোবাউড়া উপজেলা থেকে নির্বাচিত ডা. আসাদুজ্জামান আকন্দ সাগর ও হালুয়াঘাট উপজেলা থেকে নির্বাচিত অধ্যাপক মোঃ কবিরুল ইসলামকে বরণ করে নেন জেলা পরিষদের চেয়ারম্যান, প্রধান নির্বাহী কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

অন্যান্য আলোচনার পর সর্বসম্মতিক্রমে প্যানেল চেয়ারম্যান- ২ নির্বাচিত হন ফুলপুর থেকে নির্বাচিত সদস্য মো: আব্দুল খালেক। উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করতে সাবেক প্যানেল চেয়ারম্যান ২, হালুয়াঘাট উপজেলার প্রতিনিধি মাহমুদুর রহমান সায়েম পদত্যাগ করলে এ পদটি শূণ্য হয়।

সভায় উপস্থিত থেকে মূল্যবান মতামত রাখেন ময়মনসিংহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান- ১ মমতাজ উদ্দিন মন্তা, প্যানেল চেয়ারম্যান-৩ ফারজানা শারমিন বিউটি, জেলা পরিষদ সদস্য সংরক্ষিত মহিলা ওয়ার্ড-১ আছমা উল হোছনা, ওয়ার্ড-২ মিসেস আরজুনা কবীর, ওয়ার্ড-৪ আঞ্জুমান আরা, ওয়ার্ড-৫ দিলরুবা আক্তার কাজল।

সাধারণ সদস্য, ওয়ার্ড-৩ মো: আব্দুল খালেক, ওয়ার্ড-৪ মো: মোজাম্মেল হক, ওয়ার্ড ৫ এইচএম খায়রুল বাসার, ওয়ার্ড-৭ বেগম জোসনারা মুক্তি, ওয়ার্ড-৮ তাজুল ইসলাম বাবুল, ওয়ার্ড-৯ মো: রুহুল আমীন, ওয়ার্ড-১০ মো: আব্দুল্লাহ আল মামুন, ওয়ার্ড-১১ মো: একরাম হোসেন, ওয়ার্ড-১২ মো: আবু বক্কর ছিদ্দিক, ওয়ার্ড-১৩ এ,এএম মজিবুর রহমান, ওয়ার্ড-১৪ মো: মহিবুল হক, ওয়ার্ড ১৫ মো: মোস্তফা কামাল প্রমুখ।

দেখা হয়েছে: 605
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪