|

ময়মনসিংহে যুবলীগ নেতার অফিসে অগ্নিসংযোগ

প্রকাশিতঃ ১০:৩০ অপরাহ্ন | জুন ২০, ২০১৮

ময়মনসিংহ যুবলীগ নেতার অফিসে অগ্নিসংযোগ

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীর আকুয়া এলাকায় মহানগর যুবলীগের সদস্য সাজ্জাদ আলম শেখ আজাদের ব্যক্তিগত রাজনৈতিক অফিসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। অগ্নিসংযোগের ফলে অফিসের আসবাবপত্র ও মুল্যবান কাগজপত্র ভস্মিভুত হয়েছে। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

বুধবার (২০ জুন) রাত পৌনে ৯ টার দিকে নগরীর আকুয়া মড়লপাড়া হাবুন বেপারী মোড় এলাকায় এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। খবর পেয়ে দমকল বিভাগের উদ্ধার কর্মীরা ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনেন।

ময়মনসিংহ দমকল বিভাগের স্টেশন অফিসার আতিকুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, রাত পৌনে ৯ টায় টেলিফোনে অগ্নিসংযোগের খবর পান তারা । পরে দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনা হয়।

এদিকে অগ্নিসংযোগের খবর পেয়ে কোতোয়ালী মডেল থানার দুই ট্রাক পুলিশ ঘটনাস্থলে পৌছে।

উল্লেখ্য, বুধবার (২০ জুন) বেলা আড়াইটার দিকে শেখ আজাদ ও শেখ ফরিদের সমর্থকদের মধ্যে গোলাগুলি, ককটেল বিষ্ফোড়ন ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় আহত হন ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি স্বপন সরকার (২৫) যুবলীগ কর্মী মোর্শেদ(১৮) ও বাপ্পী (১২) নামে এক শিশু।

এ সময় পুলিশের মোটর নাইকেল ভাংচুরের ঘটনাও ঘটে। এই ঘটনার জের ধরেই রাতে অগ্নিসংযোগের ঘটনার সুত্রপাত বলে স্থানীয়দের দাবী। তবে বিকেল থেকেই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলে জানা গেছে।

দেখা হয়েছে: 655
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪