|

ময়মনসিংহ সিটি হওয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রা

প্রকাশিতঃ ১১:৩৩ পূর্বাহ্ন | এপ্রিল ১২, ২০১৮

ময়মনসিংহ-সিটি-Mymensingh City is a colorful rally

মোঃ কামাল হোসেন, ময়মমসিংহ

ময়মনসিংহ পৌরসভার ১৫০ বছর পুর্তি ও সিটি কর্পোরেশনে উন্নীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে নাগরিক সমাবেশ ও বর্ণাঢ্য শোভাযাত্রা করা হয়েছে। বুধবার বিকেলে নগরীর রেলওয়ে  কৃষ্ণচূড়া চত্বরে নাগরিক সমাবেশ ও বর্ণাঢ্য শোভাযাত্রা আয়োজন করে ময়মনসিংহ পৌরসভা।

এদিকে নতুন সিটি কর্পোরেশন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মেয়র ইকরামুল হক টিটুকে অভিনন্দন জানিয়ে ময়মনসিংহ মহানগর আওয়ামী যুবলীগের সদস্য মোঃ সাজ্জাদ আলম শেখ আজাদের নেতৃত্বে নগরীর আকুয়া এলাকা থেকে একটি বিশাল আনন্দ শোভাযাত্রা বের করা হয়। এসময় আনন্দ শোভাযাত্রাটি নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে গিয়ে নাগরিক সমাবেশে যোগ দেন।

নাগরিক সমাবেশে পৌর মেয়র ইকরামুল হক টিটুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. মোয়াজ্জেম হোসেন বাবুল, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এ্যাড. নুরুজ্জামান খোকন, আ’লীগ নেতা এমএ কুদ্দুস, মহানগর আওয়ামী যুবলীগের সদস্য মোঃ সাজ্জাদ আলম শেখ আজাদ, প্যানেল মেয়র নজরুল ইসলাম, মাহবুবুর রহমান হেলাল প্রমুখ। তখন পৌর পরিষদের সকল কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ-সিটি-Mymensingh City is a colorful rally

এ সময় সভাপতির বক্তব্যে মেয়র ইকরামুল হক টিটু বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ময়মনসিংহ পৌরসভাকে সিটি কর্পোরেশনে উন্নীত করায় আমরা গর্বিত ও আনন্দিত। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিতে হবে। আগামীতে তিনি নৌকা প্রতীকে মনোনয়ন পেলে ময়মনসিংহবাসীর সেবা করার সুযোগ পেতে চাই। পাশাপাশি ময়মনসিংহ সিটি কর্পোরেশনকে বাংলাদেশের শ্রেষ্ট সিটি হিসাবে গড়ে তুলার প্রত্যয়ব্যাক্ত করেন টিটু ।

পরে সমাবেশ শেষে নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বর থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি নগরীর প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে টাউন হল প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

দেখা হয়েছে: 426
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪