|

ময়মনসিংহে সড়ক দূর্ঘটনায় নিহত ২

প্রকাশিতঃ ১০:০৮ অপরাহ্ন | মার্চ ১৩, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় ফেরদৌস (৪০) ও জয়নাল আবেদীন (৫০) নামে দুইজন সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত আরও দুই নারী গুরতর আহত হয়েছে।

খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা হতাহতোদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে। হতাহতোরা সবাই ভালুকা উপজেলার সীডষ্টোর বাজার এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

মঙ্গলবার (১৩ মার্চ ) রাত ৭ টার দিকে উপজেলার বৈলর বাজারের মডেল এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার বৈলর এলাকার মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি বাস দাড়িয়ে ছিল। তখন ময়মনসিংহ গ্রামী একটি প্রাইভেটকার এসে বাসটির পেছনে ধাক্কা দেয়। এসময় প্রাইভেটকারের ইঞ্জিনসহ বাসের পিছনে ডুকে যায়। পরে ঘটনাস্থলেই ফেরদৌস নামে একজন নিহত হয়।

এসময় ফেরদৌসের স্ত্রীসহ অন্তত আরও ৩ জন আহত হয়। খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মী ও পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে মমেক হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় জয়নাল আবেদীনের মৃত্যু হয়। তবে আহতদের মধ্যে জয়নাল ও ফেরদৌসের স্ত্রী রয়েছে। তাদের চিকিৎসা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 649
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪