|

ময়মনসিংহ-১০ আসনে ধানের শীষ চান অ্যাড. মিজানুর রহমান

প্রকাশিতঃ ১০:৩০ অপরাহ্ন | নভেম্বর ২০, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহ:
ময়মনসিংহ-১০ গফরগাঁও আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষে মনোনয়ন লড়াইয়ে নেমেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ.এফ রহমান হল ছাত্রদলের সাবেক সভাপতি ও ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির টানা দুই বারের সাধারন সম্পাদক অ্যাডভোকেট ড. মীর মিজানুর রহমান। এ খবরে তৃণমূলের নির্বাচনী আলোচনায় নতুন মাত্রা যোগ হয়েছে।

সূত্র জানায়, ময়মনসিংহ-১০ গফরগাঁও আসন থেকে বিএনপির মনোনয়ন ফরম নিয়েছেন অ্যাড. মীর মিজানুর রহমান। তিনি শিক্ষাগত জীবনে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এম.এ.এল.এল.বি ডিগ্রী নিয়ে পিএইচডি অব ল অর্জন করেছেন। ১৯৭৯ সালে গফরগাঁও কলেজ ছাত্রদলের সভাপতি নির্বাচিত হয়ে বিএনপির সক্রিয় রাজনীতিতে তিনি অংশ গ্রহন করেন। এরপর ১৯৮২ সালে উপজেলা ছাত্রদলের সভাপতি এবং ১৯৮৪ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ.এফ রহমান হল ছাত্রদলের সভাপতির দ্বায়িত্ব পালন করেন।

পরবর্তীতে ১৯৮৭ সালে উপজেলা যুবদলের সভাপতি এবং ১৯৮৯ সালের উপজেলা বিএনপির প্রচার সম্পাদক নির্বাচিত হন। এরপর ২০০০ সালে উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক পদে দ্বায়িত্ব পালন করেন দক্ষতার সাথে। বর্তমানে পেশাগত জীবনে তিনি ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদে দ্বিতীয় বারের মত সাধারন সম্পাদক পদে দ্বায়িত্ব পালন করছেন।

মনোনয়ন প্রসঙ্গে অ্যাডভোকেট ড. জানান, স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের সময় গফরগাঁওয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রথম জনসভা আমি পরিচালনা করেছি। বিগত দশ বছরে হামলা-মামলায় নির্যাতিত নেতা-কর্মীদের মামলা বিনা পয়সার পরিচালনা করেছি। দু:সময়ে দলের সকল পর্যায়ের কর্মসূচীতে সক্রিয় থেকেছি। আশা করছি দলীয় মনোনয়নে দল আমাকে মূল্যায়ন করবে।

দেখা হয়েছে: 633
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪