|

ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনে জনপ্রিয়তার র্শীষে রুহুলআমীন মাদানী

প্রকাশিতঃ ৯:২৬ অপরাহ্ন | ডিসেম্বর ১২, ২০১৮

আবু রাইহান, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহ-৭ (ত্রিশাল ) আসনে জনপ্রিয়তার র্শীষে সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসন থেকে হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী নৌকার মনোনয়ন পাওয়ায় সারা এিশালে জুড়েই আওয়ামীলীগ নেতা কর্মী ও নারী-পুরুষ সমর্থকদের মাঝে বাঁধভাঙ্গা জোয়ার উঠেছে।

তার পক্ষে ত্রিশালের ভোটারদের দলের তৃণমূল থেকে সকল পর্যায়ে নেতাকর্মী সমর্থীত মুখে মুখে রব উঠেছে। মাদানীকে নৌকার টিকেট দেওয়ায় এ উপজেলার সাধারণ ভোটাদের মাঝে ছড়িয়ছে অানন্দের জোয়াড়।

উপজেলা আওয়ামীলীগের এক সিনিয়র নেতার সাথে কথা হলে তিনি বলেন মাদানী -ত্রিশালবাসীর গর্ব ও অহংকার এবং গরীব, অসহায় মানুষের আস্থার ঠিকানায় পরিণত হয়েছে,কারণ মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন ও জননেত্রী শেখ হাসিনা দুটি উদ্দেশ্যকে সামনে রেখে সেইদিন টিকেট দিয়েছিলেন প্রথমত স্থানীয় অবকাঠামোগত উন্নয়ন দ্বিতীয়ত আওয়ামী সংগঠনকে শক্তিশালী করা।

১২ টি ইউনিয়নের সব এলাকায় ভোটারদের মাঝে আলোচনা একটিই মাদানীর মনোনয়ন। এলাকার সাধারণ ভোটার থেকে শুরু করে নেতাকর্মী ও নতুন ভোটারদের নিকট আশা প্রত্যাশার প্রর্তীক নৌকা। এ উপজেলার নতুন ভোটারদের দাবী এ বছর স্থানীয় নৌকার প্রার্থীকে জয়ী করবেন তারা। দীর্ঘদিন পর মাদানী নৌকার টিকেট পাওয়ায় সাধারণ মানুষ বলছে এ বছর আবার অবহেলিত ত্রিশালে উন্নয়ন হবে। এ উপজেলার গ্রামীন রাস্তাঘাট দারুন অবহেলিত, ভোটাদের প্রত্যাশা মাদানী জয়ী হলে আবার এলাকার রাস্তাঘাটে কাজ হবে।

সাবেক সংসদ সদস্য রুহুল আমিন মাদানী ১৯ ৯৬ সনে এমপি থাকাকালীন সময়ে ত্রিশাল উপজেলায় ব্যাপক উন্নয়ন হওয়ার এখানকার মানুষের কাজ থেকে উন্নয়নের রুপকার হিসাবে সুনাম অর্জন করেন। তাই এ উপজেলার সাধারণ ভোটাররা আবার রুহুল আমিন মাদানীকে এমপি হিসেবে দেখতে চাই। এমপি থাকাকালে অনেক উন্নয়ন মূলক কাজ হয়েছে দাবি করে মাদানী বলেন জনগনের কল্যানে কাজ করতে আমি স্বাচ্ছন্দ্যবোধ করি।

দেখা হয়েছে: 720
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪