|

ময়মমসিংহে যুবলীগনেতাকে হত্যার ঘটনায় ২ বাসে আগুন

প্রকাশিতঃ ৭:৪৩ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৮

ময়মমসিংহে যুবলীগনেতাকে হত্যার ঘটনায় ২ বাসে আগুন

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীর আকুয়া এলাকায় যুবলীগের দুইগ্রুপের সংঘর্ষ চলাকালে মহানগর আওয়ামী যুবলীগের সদস্য সাজ্জাদ আলম শেখ আজাদকে (৩০) গুলি ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জবাই করে হত্যার ঘটনায় মহাসড়ক অবরোধ করে যাত্রীবাহী ২ বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এসময় বেশ কয়েকটি ব্যাটারী চালিত অটোরিক্সা ও দোকানপাট ভাংচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা আগুন নিয়ন্তনে আনে।

মঙ্গলবার (৩১ জুলাই ) বিকেলে নগরীর চরপাড়া মেডিকেল কলেজ গেইট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ সময় সড়কে প্রায় দুই ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।

কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক উজ্জল কান্তি এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, নগরীর চরপাড়ায় দুই যাত্রীবাহী বাসে আগুন দিয়েছিল দুর্বৃত্তরা। পরে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনেন। এখন যান চলাচল সাভাবিক রয়েছে।

ময়মমসিংহে যুবলীগনেতাকে হত্যার ঘটনায় ২ বাসে আগুন

উল্লেখ্য, মঙ্গলবার (৩১ জুলাই ) দুপুরে ময়মনসিংহ নগরীর আকুয়া এলাকায় যুবলীগের দুইগ্রুপের সংঘর্ষ চলাকালে মহানগর আওয়ামী যুবলীগের সদস্য সাজ্জাদ আলম শেখ আজাদকে (৩০) গুলি ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৩১ জুলাই ) নগরীর আকুয়া জুবলী কোয়াটার এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। তবে এঘটনা অজ্ঞাত ৪ যুবককে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।

ময়মনসিংহ কোতুয়ালী মডেল থানা সার্কেলে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন সাংবাদিকদের এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে জানান, আজ দুপুর পৌনে ২ টার দিকে আকুয়া এলাকায় যুবলীগের দুই গ্রুপে সংঘর্ষ, গোলাগুলি ও দোকানপাট ভাংচুরের ঘটনা ঘটে। এক পর্যায়ে শেখ আজাদ গুলিতে গুরতর আহত হন। এসময় প্রতিপক্ষরা আজাদকে ধরে নিয়ে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জবাই করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

তিনি আরও জানান, খবর পেয়ে স্বজনরা আজাদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন । পরে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। শেখ আজাদ আকুয়া হাবুন বেপারী মোড় এলাকার বাসিন্দা।

ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এঘটনা অজ্ঞাত ৪ যুবককে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 549
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪