|

যশোরের চৌগাছায় কলেজ ছাত্রী ধর্ষণের অভিযোগ

প্রকাশিতঃ ৯:৪৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১০, ২০১৮

শার্শা প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় এক কলেজ ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মেয়েটি চৌগাছা ডিগ্রি কলেজে দ্বিতীয় বর্ষে লেখাপড়া করেন।

বৃহস্পতিবার দুপুরে চৌগাছা উপজেলার মাধবপুর গ্রামের একটি বাড়িতে কথিত প্রেমিক তাকে ধর্ষণ করে বলে অভিযোগ করা হচ্ছে।মেয়েটির মা বলেন , বাপ্পি নামে এক সহপাঠীর সাথে তার সম্পর্ক ছিল। বৃহস্পতিবার দুপুরে আমার মেয়েকে বেড়ানোর নাম করে বাপ্পি তার ফুপুবাড়ি মাধবপুর গ্রামে নিয়ে যায়।

সেখানে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে বাপ্পি। এর ফলে প্রচণ্ড রক্তক্ষরণ হয়ে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। এ ঘটনা আঁচ করতে পেরে আমরা মেয়েকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় ডাক্তার তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করে। রাত ১০টার দিকে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডাক্তার আব্দুর রহিম মোড়ল বলেন, ওই মেয়েটি ধর্ষণের অভিযোগ করছে। তার গোপনাঙ্গে ক্ষতচিহ্ন রয়েছে। সেখান থেকে প্রচুর রক্ত ক্ষরণও হয়েছে। গাইনি ডাক্তাররা বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন।মেডিকেল রিপোর্ট আসার পর বলা যাবে তাকে ধর্ষণ করা হয়েছে কি না।

জানতে চাইলে চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শামিম উদ্দিন বলেন, এ রকম ঘটনা আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে হবে।

দেখা হয়েছে: 341
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪