|

যশোরের শার্শা শালকোনা সীমান্তে ১০ পিস সোনার বারসহ আটক-১

প্রকাশিতঃ ৩:৩৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৭, ২০১৮

যশোরের শার্শা শালকোনা সীমান্তে ১০ পিস সোনার বারসহ আটক-১

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল(যশোর)প্রতিনিধি:

যশোরের শার্শা উপজেলার শালকোনা ক্যাম্পের বিজিবি সদস্যরা আমতলা গাতিপাড়া নামক গ্রামের রাস্তার উপর অভিযান চালিয়ে ১ কেজি ১৬৫ গ্রাম ওজনের ১০ পিস সোনার বারসহ এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা ।

বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর ) সকাল সাড়ে ১০টার সময় যশোর কতোয়ালী থানার খড়কী গ্রামের মমিনুল ইসলামের ছেলে হাসান আলী (৩২) কে সোনা সহ আটক করেছে বিজিবি’র সদস্যরা।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বিপুল পরিমান সোনার একটি চালান নিয়ে শার্শার আমতলা গাতিপাড়া হয়ে শালকোনা সীমান্তের মাঠের মধ্য দিয়ে ভারতে যাবে। এ ধরনের সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্য আব্দুর রহমান, ছিদ্দিকুর রহমান ও নজররুল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে হাসান আলী নামে একজন স্বর্ন পাচারকারীকে ১ কেজি ১৬৫ গ্রাম ওজনের সোনা সহ আটক করে।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল আরিফুল হক, হাসান আলী নামে একজন স্বর্ন পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত সোনাসহ আটককৃতকে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে ।

দেখা হয়েছে: 442
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪