|

যশোর ১শার্শা আসনে জয়ী নৌকা’র প্রার্থী শেখ আফিল উদ্দীন

প্রকাশিতঃ ২:১০ অপরাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৮

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধি:

যশোর-১ (শার্শা) আসনে হ্যাটট্রিক করলেন আওয়ামীলীগের প্রার্থী শেখ আফিল উদ্দিন। এবার নিয়ে তিনি পর পর ৩ বার এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এবারের নির্বাচনে তিনি ২ লাখ ৯ হাজার ৩৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রার্থী বিএনপির মফিকুল হাসান তৃপ্তি পেয়েছেন ৪ হাজার ৮শ দুই ভোট। নির্বাচনে জয়লাভের পর পরই শার্শা ও বেনাপোলের বিভিন্ন স্থানে বিজয় মিছিল বের করে আওয়ামীলীগের নেতাকর্মীরা।

এদিকে যশোর-১ আসনের মহাজোট প্রার্থী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বিজয়ের পর তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বলেন, এ বিজয় গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার বিজয়। এ বিজয় জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা আর আকাঙ্খার প্রতিফলন।

এ আসনের সকল ভোটারের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়ে বলেন, এ বিজয় আমার বিজয় নয়। শার্শাবাসীর বিজয়। জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত আমার প্রতি শার্শাবাসী যে ভালোবাসা দিয়েছে আমি তার প্রতিদান দেব। দলের পক্ষ থেকে যেসব প্রতিশ্রুতি দেয়া হয়েছে তা বাস্তবায়নে সর্বদা সচেষ্ট থাকবো। এ জন্য তিনি শার্শাবাসীর দোয়া কামনা করেন।

দেখা হয়েছে: 495
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪