|

যশোর-১ আসনে আ’লীগ প্রার্থীর দিনভর গণসংযোগ

প্রকাশিতঃ ১০:২০ অপরাহ্ন | ডিসেম্বর ১৯, ২০১৮

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধি:

৮৫ যশোর-১ (শার্শা)আসনে বৈরী আবহাওয়ার বাঁধাকে উপেক্ষা করে আওয়ামীলীগ প্রার্থী শেখ আফিল উদ্দীন এমপি নৌকা প্রতীক নিয়ে সারাদিন শার্শা নাভারণে লিফলেট ও প্রচারনা চালিয়েছেন। দেশের সকল প্রার্থীর মতো ১১ তারিখ সকাল থেকে প্রচারণা চালাচ্ছে শার্শার নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দীন। দলের সব নেতাকে ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করার আহবান করেন তিনি।

বুধবার (১৯শে ডিসেম্বর )সকাল থেকেই তিনি লিফলেট বিতরন ও প্রচারণা শুরু করেন। শার্শা উপজেলার শার্শা বাজার, নাভারন বাজার, সাতক্ষীরা মোড়ে দোকানপাট, বিভিন্ন বাসাবাড়ীতে দিনভর উৎসব মুখর পরিবেশে গণসংযোগ ও প্রচারনা চালান।

এসময় বিপুল সাধারন ভোটারা রাস্তার দুপাশে শেখ আফিল উদ্দীনকে দেখার জন্য ভীড় করেন।

গণসংযোগে আওয়ামীলীগ প্রার্থী শেখ আফিল উদ্দীন এম,পির সাথে ছিলেন শার্শা উপজেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সহ সভাপতি সালেহ আহম্মেদ মিন্টু,যুগ্ম সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল,উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শার ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দ্দার, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আল-আমিন রুবেল, সীমান্ত বাস মালিক সমিতির যুগ্ম আহবায়ক সাজেদুর রহমান সুমন, দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহবুবুর রহমান লাভলু,এসময় বিপুল সংখ্যক নেতাকর্মী ও সাধারন ভোটাররা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 538
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪